আবারও মানুষের আস্থার সরকার গঠন করবে আওয়ামী লীগ: এমপি মিলাদ গাজী

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী 

সিলেট থেকে: হবিগঞ্জ-১ আসনের এমপি ও রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ (মিলাদ গাজী) এমপি বলেছেন ‘বাংলাদেশের প্রতিটি কোনায় কোনায় ছড়িয়ে পড়েছে শেখ হাসিনা সরকারের উন্নয়ন। বিশেষ করে প্রত্যন্ত এলাকার জনগণ এই উন্নয়নের সুফল ভোগ করছে। তাই আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার সরকারের উপরই আস্থাশীল দেশের প্রত্যন্ত এলাকার জনগণ।’

বাহুবল থেকে সংবাদদাতা জানান, ১৬ সেপ্টেম্বর শনিবার রাতে বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়ন পরিষদ মাঠে ইউনিয়ন আ’লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি’র বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

এমপি মিলাদ গাজী আরও বলেন ‘হবিগঞ্জ জেলার তৃণমূল আ’লীগ সু-সংগঠিত ছিল বলেই বিগত নির্বাচনে হবিগঞ্জের ৪টি আসনেই নৌকার প্রার্থীরা বিজয়ী হতে পেরেছিলেন। আগামী সংসদ নির্বাচনেও সু-সংগঠিত তৃণমূল আ’লীগ সব বিভেদ ভুলে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে কাজ করবে। দেশের সাধারণ জনগণকে সাথে নিয়ে জনমানুষের আস্থার সরকার গঠন করবে আ’লীগ।’

ইউনিয়ন আ’লীগ সভাপতি ফেরদৌস আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুবিনয় কুমার দাশের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন বাহুবল উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন লিয়াকত, সাংগঠনিক সম্পাদক আয়াত আলী ও মখলিসুর রহমান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুটিজুরী ইউপি চেয়ারম্যান মুদ্দত আলী, বাহুবল উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তারা নিয়া, বদরুল আলম, সদস্য হুমায়ুন রশিদ জাবেদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুজন আখঞ্জী, বাহুবল উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি দুলাল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বাজিদ মিয়া, স্থানীয় আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

You might also like