আ’লীগ সরকার সবসময় দেশের মঙ্গল চায়-পররাষ্ট্রমন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি বলেছেন, আ’লীগ সরকার সবসময় দেশের মঙ্গল চায়। বিগত ১৫ বছরে দেশে সার্বিক উন্নয়নের দিক বিবেচনা করলে আ’লীগকেই সব সময় ক্ষমতায় রাখতে হবে।
৪ নভেম্বর শনিবার সকালে সিলেট সদর উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মন্ত্রী আরও বলেন, আ’লীগ চায় উন্নয়ন আর বিএনপি চায় ধ্বংসাত্মক, জ্বালাও-পুড়াও অগ্নিসন্ত্রাস। এদের হাত থেকে দেশকে বাঁচাতে হলে, আ’লীগকে আবার ক্ষমতায় আনতে হবে।
তিনি বলেন, বিএনপির সময় কৃষকরা সারের জন্য জীবন দিতে হয়েছে, আর আমাদের সময় কৃষকদেরকে বিনামূল্য সার প্রদান করা হচ্ছে। এতে দেশে উৎপাদন অনেকাংশে বৃদ্ধি পেয়েছে। সে জন্য আমরা আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।
ইউএনও নাছরিন আক্তারের সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস সেলিনা মোমেন, সদর উপজেলা আ’লীগ সভাপতি ও কান্দিগাঁও ইউপি’র সাবেক চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউপি চেয়ারম্যান মো. হিরন মিয়া, উপজেলা ভাইস  চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী ও ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার, খাদিমপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান এডভোকেট আফসার আহমদ।
স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষি অফিসার অপূর্ব লাল সরকার, ইউপি চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন খাদিমনগর ইউপি চেয়ারম্যান মো. দিলওয়ার হোসেন।
উপস্থিত ছিলেন জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক হেলেনা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হিরন মাহমুদ, জনস্বাস্থ্য কর্মকর্তা মো. লায়েছ মিয়াসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সদস্যগণ এবং আ’লীগ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, উপজেলার স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, দুর্যোগ মন্ত্রণালয় এবং কৃষি মন্ত্রণালয় কর্তৃক বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের ইমাম আব্দুর রহমান, গীতা পাঠ করেন তাপস পাল।

You might also like