ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট’র নতুন কমিটি গঠন

সত্যবাণী
সিলেট অফিসঃ ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন( ইমজা) সিলেট’র নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষিত কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন এনটিভির স্টাফ রিপোর্টার সজল ছত্রী আর সাধারণ সম্পাদক হিসেবে দেশ টিভির ভিডিও জার্নালিস্ট শ্যামানন্দ দাশকে দায়িত্ব দেয়া হয়েছে।
৩১ জানুয়ারি বুধবার রাত ১০টায় ইমজার সম্মেলনকক্ষে ১৭তম বার্ষিক কাউন্সিলে এ নতুন কমিটি নির্বাচিত করা হয়।
কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি চ্যানেল এস-এর সিনিয়র ক্যামেরা জার্নালিস্ট লিটন চৌধুরী, সহ-সভাপতি এনটিভির ভিডিও জার্নালিস্ট আনিস রহমান, সহ-সাধারণ সম্পাদক যমুনা টিভির রিপোর্টার নাবিল হোসেন, কোষাধ্যক্ষ চ্যানেল আই সিলেটের ভিডিও জার্নালিস্ট সুবর্না হামিদ, ক্রীড়া ও তথ্যপ্রযুক্তি সম্পাদক চ্যানেল টোয়েন্টি ফোরের ভিডিও জার্নালিস্ট দিপক বৈদ্য দিপু, প্রচার-প্রকাশনা ও পাঠাগার সম্পাদক সময় টেলিভিশনের ভিডিও জার্নালিস্ট নৌশাদ আহমদ চৌধুরী, নির্বাহী সদস্য ইমজার সাবেক সভাপতি মাহবুবুর রহমান রিপন, এটিএন বাংলার ভিডিও জার্নালিস্ট ইকবাল মুন্সি এবং একাত্তর টেলিভিশন এর রিপোর্টার সাকিব আহমদ মিঠু ।
কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন সিলেট ক্যাবল সিস্টেম প্রাইভেট লিঃ’র ব্যবস্থাপনা পরিচালক এবিএম জিল্লুর রহমান, নির্বাচন কমিশনার ইমজার সাবেক সভাপতি সংগ্রাম সিংহ ও সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেট’র সভাপতি শামসুল আলম সেলিম।

You might also like