ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড অর্জন করেছে ‘ওভাই’

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করেছে বাংলাদেশের দেশীয় রাইড শেয়ারিং স্টার্ট আপ ‘ওভাই’।গত রবিবার রাজধানীর পূর্বাচল ক্লাবে আয়োজিত এক অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ই-ক্যাব এর প্রেসিডেন্ট শমী কায়সারের কাছ থেকে পুরস্কারটি গ্রহন করেন ওভাই-এর হেড অব গ্রোথ তাবাসসুম জামান।

উল্লেখ্য, সাধারন রোগী ও চিকিৎসাসেবা কাজে নিয়োজিত ব্যাক্তিদের দৈনন্দিন যাতায়তে বিশ্বস্ত, নির্ভরযোগ্য ও নিরাপদ সেবা প্রদানে ২০২০ সালের মার্চ থেকে বাড়তি সুরক্ষা অবলম্বনের মাধ্যমে নতুন সেবা ‘ওভাই সেবা’ চালুর উদ্যোগ নিয়ে প্রশংসিত হয় ওভাই। চালকদেও জন্য মাস্ক, টিস্যু, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস, পিপিই, জীবানুনাশক ইত্যাদি এবং যাত্রীদের জন্য নিরাপত্তা নিয়মাবলী ও ডিজিটাল পেমেন্ট ব্যবস্থা চালু করে প্রতিষ্ঠানটি। রাইডে বাড়তি সুরক্ষার জন্য যানবাহনে প্লেক্সিগ্লাসও স্থাপন করে ওভাই।
সরকারি ইতিবাচক নির্দেশনার পরপরই জনসাধারনের সেবায় নিজেদেও সমস্ত সেবামাধ্যমকে নিয়োজিত করে ওভাই। একইসাথে যাত্রীদের দুরপাল্লার যাত্রাকে আরামদায়ক ও নিরাপদ কওে তুলতে ইন্টারসিটি সেবা চালু করে প্রতিষ্ঠানটি।বাংলাদেশের ই-কমার্স ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ অবদানের পাশাপাশি প্রতিষ্ঠানের ব্যবসায়িক সাফল্য এবং নৈতিক মূল্যবোধ, সততা ও সমাজের প্রতি কর্তব্যকে বিবেচনায় রেখে ই-ক্যাবের অ্যাওয়ার্ড এন্ড অ্যাক্রিডিটেশন কমিটি ওভাইকে উক্ত পুরস্কার দিয়েছে।

You might also like