উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোটদানের বিকল্প নেই-প্রবাসী কল্যাণমন্ত্রী

সত্যবাণী
সিলেট অফিসঃ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আজ উন্নতির চূড়ান্ত শিখরে এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগ বিশ্বে আজ রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশের অর্থনীতির চাকাকে ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে উত্তরণ করে উন্নয়নশীল দেশে পরিণত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্ব দিচ্ছেন। দেশে দরিদ্র মানুষের জীবনমানের উন্নয়ন হচ্ছে।
তিনি দেশে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে পুনরায় আ’লীগকে ভোট দিয়ে জয়ী করার আহবান জানান।
কোম্পানীগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ২৩ ডিসেম্বর শনিবার দিনব্যাপী সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের কাঁঠালবাড়ী চৌমুহনীবাজার আলিম মাদরাসা ও পাড়ুয়াবাজার ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পথসভা ও গণসংযোগকালে মন্ত্রী এসব কথা বলেন।
বিভিন্ন পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইনবিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক, জেলা আ’লীগ সদস্য গোলাপ মিয়া, জেলা পরিষদের সাবেক প্রশাসক জয়নাল আবেদীন, উপজেলা চেয়ারম্যান শামীম আহমদ, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াকুব আলী, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলী আমজদ, সাধারণ সম্পাদক ও  জেলা পরিষদ সদস্য আপ্তাব আলী, জেলা পরিষদ সদস্য তামান্না নাজমুল হেনাসহ আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি বিপুলসংখ্যক দলীয় সমর্থক।

You might also like