উপজেলা নির্বাচনে ত্যাগী ও নিবেদিত প্রার্থীকে নির্বাচিত করুন-ইমরান আহমদ

সত্যবাণী
সিলেট অফিসঃ
 প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সিলেট-৪ আসনের এমপি এবং সাবেক মন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ত্যাগী, কর্মোদমী এবং দলের প্রতি নিবেদিত প্রার্থীকে নির্বাচিত করার আহবান জানিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশানুযায়ী আমাদের সৎ ও দূর্নীতির বিরুদ্ধে সোচ্চার ব্যক্তিদেরই বাচাই করে নিতে হবে। তবেই খুব শিগগির আমাদের দেশ স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হবে।
জৈন্তাপুর থেকে সংবাদদাতা জানান, ১৯ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে জৈন্তাপুর উপজেলা আ’লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি প্রধান অতিথি’র বক্তব্য রাখছিলেন। উপজেলা আ’লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদের সভাপতিত্বে এবং প্রচার সম্পাদক সিরাজুল ইসলাম ও উপ-দপ্তর সম্পাদক জাকারিয়া মাহমুদ’র যৌথ পরিচালনায় এতে প্রধান বক্তা ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান। বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন জেলা আ’লীগের আইন সম্পাদক এডভোকেট আজমল আলী, সদস্য মো. গোলাপ মিয়া ও জেলা পরিষদ সদস্য মো. শাহজাহান।
বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এম লিয়াকত আলী, সহ-সভাপতি মো. আলাউদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক শাহেদ আহমদ, বন ও পরিবেশ সম্পাদক মকবুল আলী মঙ্গল, সাংগঠনিক সম্পাদক নিপেন্দ্র কুমার দাস, হানিফ মোহাম্মদ, দপ্তর সম্পাদক হাসিনুল হক হুসনু, ফতেপুর ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, চিকনাগুল ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান চৌধুরী, কৃষি সম্পাদক আব্দুল হক, উপজেলা শ্রমিকলীগ সভাপতি ফারুক আহমদ, সাধারণ সম্পাদক শওকত আলী, কৃষকলীগ আহবায়ক আব্দুল মান্নান, যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, মহিলা আ’লীগ সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান জয়মতি রানী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইমাম উদ্দিন প্রমুখ।
প্রধান বক্তা এডভোকেট নাছির উদ্দিন খান বলেন, তৃণমুল পর্যায়ে দলীয় কার্যক্রম আরও শক্তিশালী করতে হবে। এ লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকান্ডে অংশ নিতে হবে।
তিনি সরকারের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে উপজেলা নিবার্চনে আওয়ামী লীগের ত্যাগী নেতাদের মূল্যায়ন করার আহবান জানান।
সভায় উপজেলা আ’লীগের নির্বাহী কমিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আ’লীগের সভাপতি, সাধারণ সম্পাদক এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

You might also like