উৎপাদন বাড়াতে সরকার বিনামূল্যে সার-বীজ দিচ্ছে-ইমরান আহমদ এমপি

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। ২০২৩-২৪ অর্থবছরে প্রণোদনা কর্মসূচির আওতায় খরিফ-২/২০২৪-২০২৫ মৌসুমে উফশী রোপাআমন ফসলের উৎপাদন বৃদ্ধির জন্য প্রান্তিক ও ক্ষুদ্র ১৬৮০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার (ডিএপি ও এমওপি) বিতরণ করেন জাতীয় সংসদে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী ইমরান আহমদ এমপি।
গোয়াইনঘাট থেকে সংবাদদাতা জানান, ১২ জুলাই শুক্রবার বিকেলে উপজেলা প্রশাসনিক ভবন মাঠে উক্ত সার ও বীজ বিতরণ করা হয়। উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয় ও উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে আয়োজিত সার ও বীজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইমরান আহমদ এমপি বলেন, সরকার উৎপাদন বৃদ্ধির জন্য সারাদেশে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করছে।
ইউএনও মো. তৌহিদুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা রায়হান পারভেজ রনির পরিচালনায় বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহ আলম স্বপন, ভাইস চেয়ারম্যান গোলাম আম্বিয়া কয়েছ, ওসি রফিকুল ইসলাম পিপিএম,উপজেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফুর রহমান লেবু, যুগ্ম- সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হক, জেলা পরিষদ সদস্য সুবাস দাস, ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, মুজিবুর রহমান, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম, মিনহাজ উদ্দিন, এম নিজাম উদ্দিন, গোলাম রব্বানী সুমন, শাহাব উদ্দিন শিহাব প্রমুখ।

You might also like