কমলগঞ্জে ধারণ করা হচ্ছে হানিফ সংকেতের ‘ইত্যাদি’

সত্যবাণী
সিলেট অফিসঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বাংলাদেশের মানুষের সর্বাধিক জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠান হানিফ সংকেতের ‘ইত্যাদি’ ধারণের আয়োজন করা হচ্ছে আগামী ১৫ ডিসেম্বর শুক্রবার। জনপ্রিয় এই অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশনে দেখানো হবে আগামী ২৯ ডিসেম্বর।
ইত্যাদি অনুষ্ঠানের এই পর্বে জেলার ইতিহাস-ঐতিহ্য তুলে ধরা হবে। দেখানো হবে সারা দেশে প্রশংসা কুড়ানো মৌলভীবাজার পৌরসভার পলিথিন হাট।
ইত্যাদির সাথে সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, ইত্যাদি অনুষ্ঠানের অংশবিশেষ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার কুরমা চা বাগানের লেক পাড়ে ধারণ করা হবে। এরজন্য ইত্যাদি কর্তৃপক্ষকে সহযোগিতা করছে ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড।
ইত্যাদি অনুষ্ঠানের মৌলভীবাজার পর্বেও অন্যান্য পর্বের মতো থাকবে নানী-নাতির হাস্যরসাত্মক কৌতুকাভিনয়, গান, নৃত্যানুষ্ঠান, দর্শকদের জন্য কুইজ পর্ব। সেই সঙ্গে দেখানো হবে মৌলভীবাজার জেলার ইতিহাস, ঐতিহ্য। বাগান আর প্রাকৃতিক লীলাভূমি বিধৌত মৌলভীবাজার জেলার নানা বিষয়।
আগামী ১৫ ডিসেম্বর শুক্রবার কুরমা চা বাগানের লেক পাড়ের উন্মুক্ত মাঠে ইত্যাদি অনুষ্ঠানের অংশবিশেষ ধারণ করা হবে। সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ইত্যাদির ধারণ কার্যক্রম। যা চলবে রাত ১২টা পর্যন্ত। ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ নিয়ে মৌলভীবাজার জেলা জুড়ে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

You might also like