কমিউনিটি নেতা মিয়া মনিরুল আলমের ইন্তেকাল

নিউজ ডেস্ক
সত্যবাণী 

লন্ডন: প্রবীন কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজসেবী, ব্যবসায়ী ও রাজনীতিবিদ আলহাজ্ব মিয়া মনিরুল আলম আর নেই ।( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন) গতকাল রোববার বিকাল ৬টায় লণ্ডনের গাইজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন । তার মৃত্যু সংবাদ দ্রুত সোস্যাল মিডিয়ায় ছডিয়ে পড়ার সাথে সাথে কমিউনিটিতে শোকের ছায়া নেমে আসে। তিনি বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ’র প্রাক্তন সভাপতি , যুক্তরাজ্য বিএনপি’র সাবেক প্রেসিডেন্ট ছাড়াও ফক্সটন মসজিদের অন্যতম প্রতিষ্ঠাসহ গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট ওয়েলফেয়ার সহ বিভিন্ন সামাজিক সংগঠণের সাথে সম্পৃক্ত ছিলেন ।
তিনি কেন্টের ফক্সটন শহরে বসবাস করতেন । ফক্সটন ও আঁশে পাশের বিভন্ন শহর এবং গ্রামে কাশ্মীর তান্দুরী সহ বিভন্ন নামে অনেক গুলো রেস্টুরেন্ট পরিচালনা করতেন তিনি। তিনি ছিলেন বাংলাদেশী কমিউনিটিতে সুপরিচিত একজন মানুষ।

প্রবাসে বাংলাদেশের গৌরবের মুক্তযুদ্ধসহ কমিউনিটির নানা দুঃসময়ে মিয়া মনিরুল আলম অগ্রনী ভূমিকা পালন করেছেন। তিনি সাপ্তাহিক ইউরো বাংলা পত্রিকার চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদরের একাটুনা গ্রামে ।মৃত্যু কালে তিনি স্ত্রী , পুত্র, কন্যা সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

You might also like