কাউন্সিলর আজাদের বাসায় হামলাঃ টিলাগড় পয়েন্টে সিসিক’র কর্মসূচি পালন

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাঙচুরের ঘটনায় অবস্থান কর্মসূচি ও শান্তি সমাবেশ করেছেন সিসিক কাউন্সিলর ও কর্মকর্তাগণ। ১ জুলাই সোমবার নগরির টিলাগড় পয়েন্টে এ কর্মসূচি পালন করা হয়।
সিসিক’র ভারপ্রাপ্ত মেয়র মোঃ মখলিছুর রহমান কামরানের সভাপতিত্বে ও সিটি কাউন্সিলর মোঃ রুহেল আহমদের সঞ্চালনায় সভায় বক্তারা বলেন, ৫ বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবনে হামলা ও ভাংচুরের ঘটনায় সিলেট সিটি কর্পোরেশনের সর্বস্তরের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারির পক্ষ থেকে এর তীব্র নিন্দা জানাচ্ছি। অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার করে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদানের দাবি জানাই।
এতে বক্তব্য রাখেন সিটি কাউন্সিলর রেজওয়ান আহমদ, ফরহাদ চৌধুরী, জগদীশ চন্দ্র দাশ, তারেক উদ্দিন তাজ, আব্দুর রকিব বাবলু, মোহাম্মদ তৌফিক বক্স লিপন, জাহাঙ্গীর আলম, আলতাফ হোসেন সুমন এবং কর্মকর্তা-কর্মচারির পক্ষে প্রধান নির্বাহী মোঃ ইফতেখার আহমদ চৌধুরী, প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান বক্তব্য রাখেন।
এ সময় সিলেট সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডের সাধারণ ও সংরক্ষিত কাউন্সিলর এবং কর্মকর্তা-কর্মচারিগণ উপস্থিত ছিলেন।
সিটি মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরীর নির্দেশে শনিবার জরুরি সভা করে ৩ দিনের কর্মসূচির ঘোষণা দেয় সিলেট সিটি কর্পোরেশন। রোববার ১ম দিনে নগর ভবনসহ সকল কাউন্সিলরের কার্যালয়ে ১ ঘন্টা কর্মবিরতি পালন করা হয়। ২য় দিন সোমবার টিলাগড় পয়েন্ট অবস্থান কর্মসূচি পালন এবং ২ জুলাই মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রণালয় ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ে স্মারকলিপি প্রদান করবে সিসিক মেয়র ও কাউন্সিলবৃন্দ।

You might also like