কুলাউড়ায় বিদায়ী জেলা প্রশাসক মীর নাহিদ আহসানকে সংবর্ধনা

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ মৌলভীবাজারের কুলাউড়ায় বিদায়ী জেলা প্রশাসক মীর নাহিদ আহসানকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ২৭ মার্চ সোমবার বিকেলে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের উদ্যোগে এ সংবর্ধনার আয়োজন করা হয়।কুলাউড়া থেকে সংবাদদাতা জানান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শিমুল আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান।তিনি বলেন, মৌলভীবাজার জেলায় দায়িত্ব পালনকালে কোনো কার্পণ্য করিনি। সকল শ্রেণী-পেশার মানুষের সহযোগিতা নিয়ে মিলেমিশে কাজ করেছি বলেই আপনাদের ভালোবাসা পেয়েছি, যা আমার পরবর্তী জীবনে স্মরণীয় হয়ে থাকবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিয়ে যেতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউএনও মাহমুদুর রহমান খোন্দকার।অনুষ্ঠানের শুরুতে বিদায়ী জেলা প্রশাসকের উন্নয়ন কর্মকা-ের উপর নির্মিত একটি ভিডিও চিত্র প্রদর্শন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান।সকল ক্ষেত্রে জেলা প্রশাসকের অবদান রাখার কথা স্মরণ করে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, উপজেলা আ’লীগ সভাপতি রফিকুল ইসলাম রেনু, পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফেরদৌস আক্তার, থানার ওসি মো. আব্দুছ ছালেক, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক মছব্বির আলী, ইউপি চেয়ারম্যান জাফর আহমদ গিলমান, প্রভাষক মমদুদ হোসেন, আবদুর রব মাহবুব, মোছাদ্দিক আহমদ নোমান, ইউপি সচিব সুধাংশু মোহন বিশ্বাস, উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আহসান উদ্দিন আহমদ, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই প্রমুখ।সভায় বক্তারা মৌলভীবাজারে প্রায় ৩ বছর কর্মকালীন সময়ে সার্বিক ও দৃশ্যমান উন্নয়নে জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের অবদানের বিষয়ে গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানের শেষপর্বে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান করা হয়। এ ছাড়া কুলাউড়ার জনপ্রিয় অনলাইন গণমাধ্যম সময় কুলাউড়াডটকম’র পক্ষ থেকে গণমাধ্যমটির সহযোগী সম্পাদক এস আর অনি চৌধুরী ও সাব এডিটর সালাউদ্দিন জেলা প্রশাসককে ক্রেস্ট প্রদান করেন।

You might also like