কুলাউড়ায় সড়ক অবরোধের চেষ্টাকালে ৩ জন গ্রেফতার

সত্যবাণী
সিলেট অফিসঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিং করে জনদুর্ভোগ সৃষ্টির অভিযোগে বিএনপি’র ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। ১ নভেম্বর বুধবার সকাল ১০টার দিকে শহরের বিছরাকান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটকরা হলেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মইনুল হক বকুল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক তানজিল হাসান খান ও যুবদল নেতা আব্দুল্লাহ আল মাসুদ।
কুলাউড়া থেকে সংবাদদাতা জানান, এক দফা দাবি আদায়ের লক্ষ্যে দেশব্যাপী ৩ দিনের সড়ক, নৌ ও রেলপথ অবরোধ কর্মসূচির ঘোষণা দেয় বিএনপি। দ্বিতীয়দিন বুধবার সকাল ১০টার দিকে আউটার এলাকায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শামীম আহমদ চৌধুরীর নেতৃত্বে একটি মিছিল বের হয়। মিছিলে অংশ নেন বিএনপি নেতা আজিজুর রহমান মনির, ড. সাইফুল আলম চৌধুরীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। তারা আউটার এলাকায় সড়কপথ অবরোধের চেষ্টা ও পিকেটিং করলে পুলিশের ধাওয়ায় পালিয়ে যান। এ সময় ধাওয়া দিয়ে পুলিশ ৩ জনকে আটক করে।
বিএনপি নেতা শামীম আহমদ চৌধুরী বলেন, অবরোধের সমর্থনে মঙ্গলবার থেকে কুলাউড়ায় বিভিন্ন কর্মসূচি আমরা পালন করছি। আজও সকালে নেতাকর্মীদের নিয়ে আউটার এলাকায় অবরোধের চেষ্টা ও পিকেটিংকালে পুলিশ ৩ জনকে আটক করেছে।
কুলাউড়া থানার ওসি মো. আব্দুছ ছালেক জানান, সড়ক অবরোধ করে পিকেটিং করছিলো বিএনপির নেতাকর্মীরা। পরে পুলিশের ধাওয়ায় তারা পালিয়ে গেলেও ৩ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান ওসি।

You might also like