কেমন আছেন গুলিবিদ্ধ ট্রাম্প

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এক প্রচার সমাবেশে গুলিবিদ্ধ হয়েছেন। ৭৮ বছর বয়সী এ রিপাবলিকান পেনসিলভানিয়ায় গুলিবিদ্ধ হন।

ট্রাম্পের প্রচারণার মুখপাত্র স্টিভেন চিয়াং এক বিবৃতিতে বলেন, সাবেক প্রেসিডেন্ট ভালো আছেন।সিবিসি নিউজ জানায়, গুলির ঘটনার পর শনিবার রাতে ট্রাম্পকে পেনসিলভানিয়ার বাটলার হাসপাতালে নেওয়া হয়। পরে তিনি হাসপাতাল ছাড়েন।পেনসিলভানিয়া হাসপাতাল ছেড়ে ট্রাম্প নিউ জার্সিতে উড়ে গিয়েছেন। রাতে তিনি নিউওয়ার্ক লিবার্টি ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে অবতরণ করেন।

এক ভিডিও ফুটেজে দেখা যায়, উড়োজাহাজটি বিমানবন্দরে অবতরণের পর ট্রাম্প হেঁটে যাচ্ছেন। 

স্থানীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী ট্রাম্প সমর্থকদের উদ্দেশে একটি ই-ইমেইল পাঠিয়ে বলেছেন, ডোনাল্ড ট্রাম্পের পক্ষ থেকে এ বার্তা। আমি আত্মসমর্পণ করব না।

স্থানীয় সময় শনিবার ৬টা ২ মিনিটে ট্রাম্প মঞ্চে ছিলেন। উপস্থিত জনতার উদ্দেশে তিনি হাত নাড়ছিলেন। তিনি সীমান্তে অভিবাসনপ্রত্যাশীদের ভিড় নিয়ে প্রেসিডেন্ট বাইডেনের সমালোচনা করছিলেন।

৬টা ১৫ মিনিটের দিকে গুলির আওয়াজ এলো। ট্রাম্পের ডান কানের উপরের অংশ ভেদ করে চলে যায় একটি গুলি। সিক্রেট এজেন্টরা মঞ্চে গিয়ে ট্রাম্পকে ঘিরে ফেলেন।

এমন সময় ট্রাম্পকে বলতে শোনা যায়, আমাকে জুতা নিতে দাও, আমাকে জুতা নিতে দাও। হাত মুষ্ঠিবদ্ধ করার আগে তিনি বলছিলেন, অপেক্ষা করো, অপেক্ষা করো, অপেক্ষা করো।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ওপর সন্দেহভাজন হামলাকারীর নাম জানিয়েছে এফবিআই। সন্দেহভাজনের নাম থমাস ম্যাথিও ক্রুকস। ২০ বছর বয়সী ওই তরুণ থাকতেন পেনসিলভানিয়ার বেথেল পার্কে। এফবিআই এক বিবৃতিতে এমনটি জানিয়েছে।

You might also like