ক্লাবের সাবেক সদস্য সাংবাদিক আশরাফ আহমেদের মৃত্যু: লন্ডন বাংলা প্রেস ক্লাব নেতৃবৃন্দের শোক

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডন: লন্ডন বাংলা প্রেস ক্লাবের  সাবেক সদস্য, বার্মিংহাম বাংলা মিডিয়ার বিশিষ্ট সাংবাদিক আশরাফ আহমেদ পরলোকগমন করেছেন। ৩০ নভেম্বরর, বৃহস্পতিবার ভোর ৭টা ৫ মিনিটে বার্মিংহামের হার্টল্যান্ড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৬৩ বছর। তিনি চার ছেলে ও তিন মেয়ের জনক। মৃত্যুকালে তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। উল্লেখ্য, গত কয়েক মাস যাবত তিনি পারকিনসন রোগে ভুগছিলেন।

মরহুমের গ্রামের বাড়ি সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের মোল্লা বাড়ি।

মরহুম আশরাফ আহমেদ যুক্তরাজ্যের বাঙালী কমিউনিটির সকলের কাছে একজন স্বজ্জ্বন মানুষ হিসেবে পরিচিত ছিলেন। বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক কাজে জড়িত ছিলেন। তিনি আমৃত্যু স্মল হীথের ডিক্সন রোডস্থ শাহপরান জামে মসজিদ কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

মরহুমের রুহের মাগফিরাত কামনা করে পরিবারে পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

এদিকে, চ্যানেল এস’র মিডল্যান্ড ব্যুরো প্রধান এইচ এম আশরাফ আহমেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন লণ্ডন বাংলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ক্লাবের মিডিয়া এবং আইটি সেক্রেটারী মোঃ আব্দুল হান্নান জানান, লন্ডন বাংলা প্রেস ক্লাব সভাপতি মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ ও কোষাধ্যক্ষ সালেহ আহমেদ এক শোকবার্তায় মরহুম এম আশরাফ আহমেদের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেছেন । নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনার পাশাপাশি তাঁর স্বজনদের ধৈর্য্য ধারণের শক্তি দানের জন্য মহান সৃষ্টিকর্তার কাছে দোয়া করেন।

You might also like