গাড়িভাড়া নিয়ে তর্কঃ গোয়াইনঘাটে ১ জন খুন

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার রুস্তুমপুর ইউনিয়নে ব্যাটারিচালিত অটোরিকশা চালকের হাতে এক যুবক খুন হয়েছেন। নিহত যুবক নাজিম উদ্দিন (২০) উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের পাতনি গ্রামের রহমত উল্লাহর ছেলে। ঘাতক চালকের নাম সালেহ আহমদ (৫৫)। সে রুস্তুমপুর ইউনিয়নের বড়ঘোসা গ্রামের মৃত ইছন আলীর ছেলে।
গোয়াইনঘাট থেকে সংবাদদাতা জানান, ৭ নভেম্বর মঙ্গলবার দুপুর ১২টায় নাজিম উদ্দিন বঙ্গবীর-হাদারপাড় সড়কের স্থানীয় পীরেরবাজার থেকে সালেহ আহমদের ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ির উদ্দেশ্যে পাতনী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নামেন। নাজিম উদ্দিন অটোরিকশা থেকে নেমে সালেহ আহমদকে ৫ টাকা ভাড়া দেন। এ সময় সালেহ আহমদ যাত্রী নাজিম উদ্দিনের কাছে ১০ টাকা ভাড়া দাবি করলে দু’জনেই তর্কে জড়িয়ে পড়েন।
কথা কাটাকাটির একপর্যায়ে সালেহ আহমদ রাস্তার পাশের এক মৎস্য খামারের বেড়ার বাঁশ দিয়ে নাজিম উদ্দিনের ঘাড়ে উপর্যুপরি কয়েকটি আঘাত করে পালিয়ে যান।
খবর পেয়ে নাজিম উদ্দিনের পিতা-মাতা ও আত্মীয়-স্বজন নাজিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৮ নভেম্বর বুধবার ভোর ৪ টায় মারা যান নাজিম উদ্দিন ।
ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল ইসলাম একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ ব্যাপারে ওসি বলেন, এ ঘটনায় আসামীকে গ্রেফতারের জন্য থানা পুলিশের ২টি টিম নিয়ে অভিযান চালিয়ে যাচ্ছে। নিহত নাজিম উদ্দিনের মরদেহ মেডিক‍্যাল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

You might also like