গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের উদ্যোগে খাদ্য ও নগদ অর্থ বিতরণ

সংবাদ বিজ্ঞপ্তি ডেস্ক
সত্যবাণী

গোলাপগঞ্জ: গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য ও অর্থ বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুর ২টায় ফুলবাড়ি ইউনিয়নের হিলালপুর বরায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিতরণ অনুষ্ঠানে গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের সভাপতি মোঃ শামছুল হকের সভাপতিত্বে ও হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সহ-সভাপতি জিহান আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সরওয়ার হোসেন,
বাংলাদেশ আওয়ামীলী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাত হায়দার, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সভাপতি সুলেমান আহ্মেদ, সাবেক সভাপতি সাকের ইসলাম, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য এম এ ওয়াদুদ এমরুল, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য অরুন দে, ফুলবাড়ি ইউনিয়ন ইউনিয়ন আওয়ামিলীগের সহ সভাপতি মইনুল ইসলাম দুলাল, বাঘা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ব্রাজিল যুবলীগের আহবায়ক আবু সুফিয়ান উজ্জল, হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সহ সভাপতি আজহার আহমেদ।

অনুষ্ঠানে বরায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, মোল্লাগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সিক্স স্টার কমিউনিটি সেন্টারের বন্যায় ক্ষতিগ্রস্ত হয়ে আশ্রিত ২০০ জন মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়।

গোলাপগঞ্জ সোস্যাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ শওকত আলী, সাধারণ সম্পাদক মোঃ দিলওয়ার হোসেন ও কোষাধ্যক্ষ মাসুদ আহমেদ জোয়ারদার উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন গোলাপগঞ্জ উপজেলার বন্যা কবলিত প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার মানুষের পাশে ধারাবাহিক ভাবে খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান করা হবে। সংগঠনের যেসকল সদস্য সহযোগিতার হাত প্রসারিত করেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং চলমান প্রক্রিয়ায় সবাইকে এগিয়ে আসার অনুরোধ করেন। ট্রান বিতরণ সফল করার জন্য হিলালপুর শাপলা সমাজ কল্যাণ সংঘের সকল সদস্যদের ধন্যবাদ জানানো হয়।

You might also like