গোলাম কিবরিয়ার রুহের মাগফেরাত কামনায় মিলাদ মাহফিল

সত্যবাণী
সিলেট অফিসঃ সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র এডহক কমিটির অন্যতম সদস্য, যুক্তরাজ্যস্থ সিলেট সদর এসোসিয়েশনের দীর্ঘদিনের সভাপতি, নগরির ৩০নং ওয়ার্ডের জৈনপুর আহলে সুন্নাহ জামে মসজিদের মোতওয়াল্লি, প্রবীণ রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও শিক্ষানুরাগী মরহুম আলহাজ্ব গোলাম কিবরিয়া হিরা মিয়ার রুহের মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছে সদর দক্ষিণ এলাকার ন্যায়সংগত দাবি আদায় ও সুষম উন্নয়ন তরান্বিত করার লক্ষ্যে গঠিত অরাজনৈতিক সংগঠন ‘সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’। গত মঙ্গলবার বাদ এশা স্থানীয় জৈনপুর আহলে সুন্নাহ জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মাওলানা আব্দুস শহীদ।
এরআগে সংগঠনের বিদ্যমান এ্যাডহক কমিটি’র আহবায়ক ও সিলাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মকবুল হোসেন মাখন এবং সদস্য সচিব ও সিটি কাউন্সিলর মোহাম্মদ আজম  খানের নেতৃত্বে নাগরিক কমিটির একটি প্রতিনিধি দল মরহুমের পরিবারের সাথে দেখা করে তাদের প্রতি সহানুভূতি ও সহমর্মিতা জানায়।
মিলাদ পরবর্তী প্রতিনিধি দলের নেতৃবৃন্দ কবর জেয়ারত ও ফাতেহা পাঠ করে মরহুমের রুহের মাগফেরাত করেন।
প্রতিনিধি দলে অন্যদের মধ্যে ছিলেন সংগঠনের এ্যাডহক কমিটি’র সিনিয়র সদস্য আলহাজ্ব আব্দুল মতিন, দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, মো. নজরুল হোসেন, জাহাঙ্গীর খান, হাজী মো. ফুল মিয়া, মো. ছয়েফ খান, নুরুল ইসলাম সুমন, দিলওয়ার হোসেন রানা, সামির খান প্রমুখ।

You might also like