ঘন কুয়াশায় ঢাকায় না পেরে সিলেটে নামলো দু’টো আন্তর্জাতিক ফ্লাইট

সত্যবাণী
সিলেট অফিসঃ ঘন কুয়াশার কারণে ঢাকাস্থ হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে দু’টো আন্তর্জাতিক ফ্লাইট সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছে। ১৭ জানুয়ারী বুধবার সকাল ১০টা ২৮ মিনিটে একটি এবং ১০টা ৪৮ মিনিটে অপর ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিষয়টি নিশ্চিত করেছেন ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো.হাফিজ উদ্দিন আহমদ।
সূত্র জানায়, বুধবার সকালে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে ওমানের মাসকাট থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের ড্রিমলাইনার ফ্লাইটটি নামার কথা ছিল। তবে ঘন কুয়াশার কারণে সেটি সেখানে অবতরণ করতে না পেরে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে চলে আসে। সকাল ১০টা ২৮ মিনিটে ফ্লাইটটি সিলেটে অবতরণ করে।
একই কারণে চীনের গুয়াংজু থেকে ছেড়ে আসা বাংলাদেশ বিমানের আরেকটি ফ্লাইট ঢাকায় নামতে না পেরে সকাল ১০টা ৪৮ মিনিটে সিলেট বিমানবন্দরে অবতরণ করে।
এ ব্যাপারে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক মো. হাফিজ উদ্দিন আহমদ বলেন, আবহাওয়া খারাপ থাকায় সকালে বিমান দু’টি সিলেটে নেমেছিল। পরে আবহাওয়া উন্নতি হলে বিমান দু’টি ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করে।
উল্লেখ্য, এরআগে একই কারণে ২ জানুয়ারি ৫টি এবং ৬ জানুয়ারি একটি ফ্লাইট ঢাকায় অবতরণ করতে না পেরে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছিল।

You might also like