চলমান প্রকল্প শেষ করতে বিলম্ব হলে জবাবদিহি করতে হবে-ড. মোমেন

সত্যবাণী
সিলেট অফিসঃ সাবেক পররাষ্ট্রমন্ত্রী, সিলেট-১ আসনের এমপি ড. একে আব্দুল মোমেন বলেছেন ‘আ’লীগ দেশ ও জনগণের জন্য রাজনীতি করে বলেই আবার নির্বাচিত করেছে দেশের জনগণ। আমি কৃতজ্ঞ, সিলেটের মানুষ আমাকে ভালোবেসে পুনরায় নির্বাচিত করেছেন। একজন জনপ্রতিনিধি হিসেবে আমি জনগণের সেবা করে যাব। জননেত্রী শেখ হাসিনা আমাদের আশা-আকাঙ্ক্ষার ভরসাস্থল।’
১৯ জানুয়ারি শুক্রবার বিকেলে সিলেট সদর উপজেলা প্রশাসন আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন ।
তিনি বলেন, সিলেটে চলমান প্রকল্পগুলো যাতে সময়মতো সম্পন্ন হয় সেজন্য আমি জোর তদারকি করব। সংশ্লিষ্ট অফিস কর্মকর্তারা প্রকল্প সময়মতো শেষ না করলে তাদেরকে জবাবদিহির আওতায় আনা হবে। উপস্থিত সকলকে তিনি তথ্য দেবার অনুরোধ জানিয়ে বলেন, সঠিক তথ্য পেলে সমস্যাগুলো যথাযথভাবে চিহ্নিত করে সমাধান করা সম্ভব। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
সিলেট সদরের ই্উএনও নাছরিন আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ। উপজেলা পরিবারও পরিকল্পনা কর্মকর্তা আবুল মনসুর আসজাদের সঞ্চালনায় বক্তব্য রাখেন মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান সেলিনা মোমেন, বীর মুক্তিযোদ্ধা ইরশাদ আলী, জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, উপজেলা আ’লীগ সভাপতি নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক ও মোগলগাঁও ইউপি চেয়ারম্যান হিরণ মিয়া, খাদিমপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এডভোকেট আফসর আহমদ প্রমুখ।
এরআগে হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে মুসল্লিদের সাথে জুমার নামাজ আদায় করেন ড. মোমেন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নগর আ’লীগের  সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন,নগর আ’লীগ নেতা জুবের খান, জুনেদ আহমদ শওকত, হাজী আব্দুল মতিন, ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুল খাবির, সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ারুছ সাদাত প্রমুখ।

You might also like