চোরাই অটোরিকশা উদ্ধারঃ ৩ জন আটক

সত্যবাণী

সিলেট অফিসঃ সিলেটের বালাগঞ্জ উপজেলা থেকে চুরি যাওয়া সিএনজিচালিত অটোরিকশা হবিগঞ্জের নবীগঞ্জ থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে চোর চক্রের ৩ সদস্যকে আটক করা হয়েছে।

বালাগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ৩০ সেপ্টেম্বর শনিবার পৃথক অভিযানে বালাগঞ্জ থানাপুলিশ এ ৩ জনকে আটক করে। আটকরা হলেন, বালাগঞ্জ উপজেলার বিত্তনিয়া গ্রামের বসাই মিয়ার ছেলে মিছলু মিয়া(২৩), দক্ষিণ হরিশ্যাম গ্রামের নিয়াজ আলীর ছেলে আব্দুর রহিম(২৩) ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ছোট বাকৈর গ্রামের মন্তাজ উল্লাহ’র ছেলে সিহাব উদ্দিন(৩৫)।

বালাগঞ্জ থানার ওসি রমাপ্রসাদ চক্রবর্তীর বরাত দিয়ে এএসপি (মিডিয়া ফোকাল পয়েন্ট কর্মকর্তা) মো. সম্রাট তালুকদার জানান, বালাগঞ্জের গৌরীপুর গ্রামের জাকির হোসেনের(২২) অটোরিকশা গত ১৭ সেপ্টেম্বর উপজেলার ওসমানীগঞ্জ বাজারের পাশ থেকে চুরি হয়ে যায়। এ ঘটনায় পরে থানায় মামলা দায়ের করেন জাকির।

ঘটনার পরে পুলিশ চোরদের ধরতে অভিযান অব্যাহত রাখে। একপর্যায়ে শনিবার সন্ধ্যায় বালাগঞ্জ কলেজ বাজার থেকে মিছলু মিয়া(২৩) ও আব্দুর রহিমকে(২৩) সন্দেহজনকভাবে আটক করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে নবীগঞ্জ থেকে অটোরিকশা ও চোরচক্রের আরেক সদস্য সিহাব উদ্দিনকে আটক করা হয়।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ৩জন জাকির হোসেনের অটোরিকশা চুরির সঙ্গে জড়িত বলে স্বীকার করে। পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়।

You might also like