ছাতকের জাউয়াবাজারে আলহাজ্ব আব্দুল জলিল ও আলহাজ্ব জহুরা বিবি ট্রাস্ট ইউকে’র ঈদবস্ত্র বিতরণ

সিলেট করেসপন্ডেন্ট
সত্যবাণী

সিলেট: মানবকল্যাণে নিবেদিত যুক্তরাজ্যভিত্তিক সামাজিক সংগঠন আলহাজ্ব আব্দুল জলিল ও আলহাজ্ব জহুরা বিবি ট্রাস্ট ইউকে’র পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায়-দুঃস্থ-দরিদ্র পরিবারের মধ্যে ঈদবস্ত্র বিতরণ করা হয়েছে।
গত ২০ এপ্রিল বৃহস্পতিবার বিকেলে সুনামগঞ্জের ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের সাদারাই গ্রামে ট্রাস্টের অন্যতম প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব মোঃ আব্দুল দয়াছের অর্থায়নে এসব সামগ্রি বিতরণ করা হয়।
বর্ষীয়ান ব্যক্তিত্ব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী আলহাজ্ব মোঃ আফতাব মিয়ার সভাপতিত্বে এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মোঃ আলমগীর হোসেন-এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাউয়াবাজার ইউপি’র সাবেক চেয়ারম্যান মুরাদ হোসেন, সাবেক ইউপি সদস্য ফয়ছল আহমদ, ভাতগাঁও ইউপি সদস্য খালেদ আহমেদ, বিশিষ্ট সমাজসেবী মকদ্দুছ খান, ওলিদ মিয়া, একে খান কাজল, ডা. আবুল কালাম আজাদ, আফরোজ আলী, লায়েক মিয়া তালুকদার, আব্দুল ওয়াদুদ লুদু, মাসুদ আহমদ, শাবরাজ আলী, ইয়াহিয়া খান, সাজ্জাদ হোসেন, মুজাক্কির আহমেদ, ছমির মিয়া, আনোয়ার হোসেন, সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাব সদস্য এএফ এম রেজাউল হক স্বপন, ছাতক প্রেসক্লাব সদস্য মোশাহিদ আলী প্রমুখ।
বক্তারা ‘আলহাজ্ব আব্দুল জলিল ও আলহাজ্ব জহুরা বিবি ট্রাস্ট ইউকে’র অন্যতম প্রতিষ্ঠাতা, আলহাজ্ব মোঃ আব্দুল দয়াছের আন্তরিকতা এবং ট্রাস্টের অন্য প্রতিষ্ঠাতাদের সহযোগিতায় স্থানীয় ভাতগাঁও ইউনিয়নের ছাতারপই গ্রামে চলমান সাপ্তাহিক ফ্রি মেডিক্যাল ক্যাম্প স্থাপন ও বিনামূল্যে ওষুধ বিতরণের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, এই পরিবারটি এলাকাবাসীর কল্যাণে যে সব পদক্ষেপ নিচ্ছে, তা প্রশংসনীয়। বক্তারা ট্রাস্টের মাধ্যমে গৃহিত কর্মসূচিসমুহ অব্যাহত রাখার জন্য ট্রাস্ট কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান। পরে তালিকাভূক্ত দুঃস্থ পরিবারের মধ্যে ঈদবস্ত্র শাড়ী-জামা বিতরণ করা হয়।
সর্বশেষ ট্রাস্টের পক্ষ থেকে আয়োজিত ইফতার মাহফিলে ২ শতাধিক রোজাদার অংশ নেন।

You might also like