ছাতকে মামলার বাদী প্রতিপক্ষের অতর্কিত হামলায় গুরুতর আহত

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের ছাতকে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের অতর্কিত হামলায় সামছুল ইসলাম চন্দন (২৬) নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের রামপুর ব্রীজ সংলগ্ন এলাকায় এ হামলার ঘটনা ঘটে।স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সামছুল ইসলাম চন্দনকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেওয়া হয়।ব্যবসায়ী সামছুল ইসলাম চন্দন একই ইউনিয়নের লক্ষ্মীপাশা গ্রামের মৃত. শুকুর আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দগঞ্জ বাজারে শাহজালাল কম্পিউটার এন্ড ষ্টেশনারীজের সত্ত্বাধিকারী সামছুল ইসলাম চন্দন।তিনি প্রতিদিনের ন্যায় রাতে দোকান বন্ধ করে নিজ মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন।মোটরসাইকেলের গতি কমিয়ে রামপুর ব্রীজে উঠার সময় ওঁৎ পেতে থাকা ৫-৬ জন যুবক তার উপর অতর্কিত হামলা চালায়। লোহার পাইপ ও রড দিয়ে এলোপাতাড়ী ভাবে পিটিয়ে গুরুতর আহত করা হয়। এসময় তার সুর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসেন। কিন্ত হামলাকারীরা তখন ঘটনাস্থল ত্যাগ করে।

এ বিষয়ে আহত সামছুল ইসলাম চন্দন জানান,হামলাকারীদের সঙ্গে দীর্ঘ দিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিলো। তাদের বিরুদ্ধে দায়ের করা একটি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। মামলার আসামী তানভির,রহিম,সালমানসহ ৫-৬ জন লোক তার উপর হামলা চালিয়েছে।তাকে আহত করে তার সাথে থাকা একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় হামলাকারীরা।এ ব্যাগের মধ্যে নগদ ৩৬ হাজার টাকা,দু’টি ব্যাংকের এটিএম কার্ড ছিল বলে তিনি জানান।ছাতক থানার অফিসার ইনচাজর্ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান জানান, হামলার ঘটনাটি আমার জানা নেই।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

You might also like