ছাতকে মুক্তিযোদ্ধা পিয়ারা মিয়ার মৃত্যুতে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সুজন মিয়ার শোক প্রকাশ

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের ছাতক বিশিষ্ট সালিশ ব্যাক্তিত্ব উপজেলা আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব পিয়ারা মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এসএম সুজন মিয়া।এক শোক বার্তায় তিনি বলেন, মুক্তিযোদ্ধা আলহাজ্ব পিয়ারা মিয়ার বিয়োগে জাতি হারিয়েছে একজন প্রকৃত দেশপ্রেমিক।মরহুম পিয়ারা মিয়া ছিলেন আওয়ামীলীগ নিবেদিত প্রাণ। ব্যক্তিগত জীবনে তিনি পরোপকারী,সৎ-পরিচন্ন, সুবিচারক,পরহেযগার ও সাদা মনের মানুষ হিসাবে পরিচিত ছিলেন।

সুজন মিয়া আরো বলেন, বাংলাদেশ ছাত্রলীগ ছাতক উপজেলা শাখার প্রতিস্টাতা সভাপতি, ছাতক উপজেলা শ্রমিক লীগের প্রতিস্টাতা সাধারণ সম্পাদক,সিলেট জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মরহুম আচ্ছা মিযার বড় ভাই এবং কমিউনিটি ব্যাক্তিত্ব ও সাবেক ছাত্রনেতা লন্ডন মহানগর যুবলীগের সহ-সভাপতি কামরুজ্জামান সাকলাইনের পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব পিয়ারা মিয়া।মরহুমের আতœার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন করেন তিনি।

উল্লেখ্য,করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধ আলহাজ্ব পিয়ারা মিয়া গত শুক্রবার (৫জুন) রাত ১ঘটিকার সময় সিলেটের একটি ক্লিনিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

You might also like