ছোট ভাইয়ের মৃত্যুর ৬ ঘন্টার মধ্যে চলে গেলেন বড় ভাইও

সত্যবাণী
সিলেট অফিসঃ
 সিলেটের বিশ্বনাথ উপজেলায় ছোট ভাইয়ের মৃত্যুর ৬ ঘন্টার ব্যবধানে বড় ভাইয়েরও মৃত্যু হয়েছে। ১৪ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার সদর ইউনিয়নের পূর্ব শ্বাসরাম গ্রামে এ ঘটনা ঘটে।
মৃত দু’জন হলেন পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত হবিব উল্লার ছেলে আব্দুর রূপ (৭০) ও আব্দুর রহমান (৬০)। তারা দু’জনেই দীর্ঘদিন থেকে অসুস্থ ছিলেন বলে জানা গেছে। মৃত্যুকালে তারা অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বিশ্বনাথ থেকে সংবাদদাতা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় মারা যান ছোট ভাই আব্দুর রহমান (৬০)। তাঁর মৃত্যুর ৬ ঘন্টার মধ্যে রাত ২টার দিকে মারা যান বড় ভাই আব্দুর রূপ (৭০)।
এদিকে একই দিনে ২ ভাইয়ের মৃত্যুতে এলাকায় ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। ১৫ মার্চ  শুক্রবার বাদ জুম্মা পূর্ব শ্বাসরাম জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমদ্বয়ের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। পরে তাদের মরদেহ পারিবারিক কবরস্তানে দাফন করা হয়। এই দু’ভাইয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য শামীম আহমদ।
পরিবারের বরাত দিয়ে তিনি জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় মারা যান আব্দুর রহমান। একইদিন দিবাগত রাত ২টায় মারা যান আব্দুর রূপ। তারা দু’জনেই বয়োজ্যেষ্ঠ। দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন। কয়েক ঘন্টার ব্যবধানে দু’জনেই মৃত্যুবরণ করেন।

You might also like