জনতার কামরান’ হিসেবেই তিনি মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন :জাহাঙ্গীর কবির নানক

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ আ’লীগ প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান ছিলেন জনগণের নেতা, জনতার কামরান। সিলেটবাসী যেকোন সমস্যায়, যেকোন প্রয়োজনে তাকে কাছে পেয়েছেন। তাই তিনি জনতার কামরান হতে পেরেছিলেন।তিনি বলেন, কামরানের অকাল প্রয়াণে সিলেটবাসী তাদের একজন প্রকৃত ভালোবাসার মানুষকে হারিয়েছেন, আ’লীগ হারিয়েছে একজন সৎ ও যোগ্য নেতাকে। মৃত্যুর পূর্বপর্যন্ত তিনি সিলেটের উন্নয়নে নিবেদিত ছিলেন। আমি তার আত্মার মাগফেরাত কামনা করি। পাশাপাশি তাঁর গুণাবলীর চর্চা করে নিজেদের সমৃদ্ধ করতে আ’লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাই।
১৫ জুন বৃহস্পতিবার বাদ যোহর হযরত শাহজালাল (রহঃ) দরগাহ মসজিদের নিচতলায় নগর আ’লীগ আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিল শেষে তিনি এসব কথা বলেন।
নানক বলেন, কামরানের সাথে আমার অত্যন্ত সু-সম্পর্ক ছিল। তিনি সবাইকে সম্মান করতে জানতেন। তার স্নেহ ভালোবাসায় অনেকেই ধন্য। আমি ব্যক্তিগতভাবে তাকে খুবই স্নেহ করতাম।

মিলাদ ও দোয়া মাহফিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, নগর আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, নগর শাখার সাংগঠনিক সম্পাদক কামরানপুত্র ডা: আরমান আহমদ শিপলু, জেলা আ’লীগের কোষাধ্যক্ষ শমশের জামাল, তথ্য ও গবেষণা সম্পাদক মুবাশ্বির আলী, নগর শাখার মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, উপ-দপ্তর সম্পাদক অমিতাভ চক্রবর্ত্তী রণি, সহ-প্রচার সম্পাদক সোয়েব আহমদ, কার্যনির্বাহী সদস্য আব্দুল আহাদ চৌধুরী মিরন, উপদেষ্টা এনাম উদ্দিন, আব্দুল মালিক সুজন, নগর যুবলীগ সভাপতি আলম খান মুক্তি, সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদার, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আফসর আজিজ, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু। ওয়ার্ড আ’লীগের সভাপতিবৃন্দ মুফতি আব্দুল খাবির, আব্দুর রব হাজারী, মুহিবুর রহমান ছাবু, সাজোয়ান আহমদ ও সাধারণ সম্পাদকবৃন্দের মধ্যে সৈয়দ আনোয়ারুস সাদাত, সোয়েব বাছিত, শেখ সুরুজ আলম, আনোয়ার হোসেন আনার, ফাকরুল ইসলাম আলকাছ সহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন রায়নগর বায়তুল বরাত জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবিদ হাসান রাহমানি। মোনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের নিহত সকল সদস্য এবং বদরউদ্দিন আহমদ কামরানসহ প্রয়াত নগর আ’লীগ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়। এছাড়াও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনাসহ দেশ ও জাতি এবং বিশ্বের শান্তি কামনা করা হয়।

You might also like