জাতির জনকের কবর জিয়ারত করলেন আনোয়ারুজ্জামান চৌধুরী

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকেঃ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করেছেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আ’লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। ১৬ এপ্রিল রোববার বিকেল ৩টার দিকে তিনি টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজারে পৌঁছে শ্রদ্ধা নিবেদন, জিয়ারত ও ফাতেহা পাঠ করেন।
এ সময় তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি প্রধানমন্ত্রী ও আ’লীগ সভাপতি শেখ হাসিনা ও শেখ রেহানাসহ পরিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। তিনি জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য প্রার্থনা করেন।
এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার উপর যে আস্থা এবং বিশ্বাস রেখে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন দিয়েছেন, আমি দলীয় নেতা-কর্মী এবং সিলেটের সর্বস্তরের মানুষকে নিয়ে নেত্রীর আস্থার প্রতিদান দেব ইনশাআল্লাহ।তিনি বলেন, নির্বাচিত হলে সবাইকে সঙ্গে নিয়ে সিলেট মহানগরির সমস্যাগুলো সুনির্দিষ্টভাবে চিহ্নিত করে প্রকৃত অর্থে একটি ক্লিন, গ্রিন ও স্মার্ট সিলেট মহানগর গড়তে প্রাণপণ চেষ্টা চালাবো।

You might also like