জামিন পেলেন পরীমনি

নিউজ ডেস্ক
সত্যবাণী

ঢাকাঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমণি।মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এদিকে চলতি মাসের ২২ তারিখ ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে পরীমণির জামিন আবেদন করেন তার আইনজীবী মজিবুর রহমান। তখন আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরে তার আইনজীবীরা এ নিয়ে উচ্চ আদালতে আবেদন করলে শুনানির জন্য ৩১ আগস্ট দিন ধার্য করা হয়।এ মাসের ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরীমণিকে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। ওই দিন রাত ৮টার দিকে পরীমণিকে একটি সাদা মাইক্রোবাসে করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ১২টা পর্যন্ত তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরদিন ৫ আগস্ট বিকেল ৫টায় পরীমণি, চলচ্চিত্র প্রযোজক রাজ ও তাদের দুই সহযোগীকে বনানী থানায় নিয়ে যাওয়া হয়। র‌্যাব বাদী হয়ে বনানী থানায় পরীমণি ও তার সহযোগী দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে।

এরপর তাকে আদালতে হাজির করলে প্রথমে ৪ দিনের রিমান্ড, পরে আরও দুই দফায় তাকে রিমান্ডে পাঠান আদালত।মামলা সূত্রে জানা যায়, পরীমণি ২০১৬ সাল থেকে মাদকসেবন করতেন। এমনকি এলএসডি এবং আইসও সেবন করতেন। এমনকি বাসায় একটি ‘মিনিবার’ও তৈরি করেন। বাসায় নিয়মিত ‘মদের পার্টি’ করতেন তিনি। চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজসহ আরও অনেকে তার বাসায় অ্যালকোহলসহ বিভিন্ন মাদকের সরবরাহ করতেন এবং পার্টিতে অংশ নিতেন।প্রসঙ্গত, ২০১৪ সালে সিনেমায় ক্যারিয়ার শুরু করেন পরীমণি। এ পর্যন্ত ৩০টি সিনেমা এবং বেশ কয়েকটি টিভিসিতে অভিনয় করেছেন। পিরোজপুরের মেয়ে পরীমণিকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন প্রযোজক রাজ।

You might also like