জুড়ী অটোমোবাইল মেকানিক ইউনিয়নের নির্বাচন

সত্যবাণী
সিলেট অফিসঃ মৌলভীবাজার জেলা অটোমোবাইল ওয়ার্কশপ মেকানিক ইউনিয়ন (রেজিঃ নং-চট্ট-২৬৩৬)-এর অন্তর্ভুক্ত জুড়ী উপজেলা শাখার ত্রি-বার্ষিক নির্বাচনে মোহাম্মদ কিবরিয়া সভাপতি ও এনামুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
জুড়ী থেকে সংবাদদাতা জানান, ১৩ অক্টোবর শুক্রবার সকাল ৮টা থেকে ৪টা পর্যন্ত স্থানীয় মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একটানা ভোট গ্রহণ করা হয়।
কার্যকরী পরিষদের ১২টি পদের মধ্যে ৫টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। অপর ৭টি পদে কোন প্রার্থী না থাকায় মনোনয়ন দাতাদের বিনাপ্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। গণনা শেষে সন্ধ্যায় ফলাফল প্রকাশ করা হয়।
ঘোষিত ফলাফল অনুযায়ী ছাতা প্রতীকে ১৮৫ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ কিবরিয়া। অপর প্রার্থী সোলেমান আহমদ চেয়ার প্রতীকে ১২৫ ভোট পেয়েছেন। কার্যকরী সভাপতি পদে রাধাকান্ত দাস গোলাপফুল প্রতীকে ১৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এ পদে অপর প্রার্থী সুহেল আহমদ কাঁঠাল প্রতীকে পেয়েছেন ১৩৬ ভোট।
মই প্রতীকে ১৪৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনামুল হক। অপর প্রার্থীদের মধ্যে মো: সোলেমান মিয়া বাঘ প্রতীকে ১০৪ ভোট ও অমরজিৎ রঞ্জন দাস রিংকু মোটরসাইকেল প্রতীকে ৪৩ ভোট পেয়েছেন। যুগ্ম সম্পাদক পদে হাঁস প্রতীকে জাবেদ আহমদ ১৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। অপর প্রার্থী অয়ন দেবনাথ অসীম বটগাছ প্রতীকে ভোট পেয়েছেন ১২৮। ডাব প্রতীকে ১৬২ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: ফারুক মিয়া। এ পদের অপর প্রার্থী সুহেল আহমদ রিক্সা প্রতীকে ১২৪ ও সোহেল আহমদ চাকা প্রতীকে ৬ ভোট পেয়েছেন।

You might also like