টমটম ভাড়া নিয়ে ২ গ্রামবাসীর সংঘর্ষে ২৫জন আহত

সত্যবাণী
সিলেট অফিসঃ হবিগঞ্জের লাখাই উপজেলায় টমটম ভাড়াকে কেন্দ্র করে ২ গ্রামবাসীর সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে।এরমধ্যে গুরুতর আহত অবস্থায় ১০ জনকে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অন্যদের দেয়া হয়েছে প্রাথমিক চিকিৎসা।
লাখাই থেকে সংবাদদাতা জানান, ১৩ অক্টোবর শুক্রবার দুপুরে উপজেলার বুল্লাবাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে লাখাই থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার সিংহগ্রামের টমটম ড্রাইভার আলী হোসেনের পুত্র আফিল মিয়ার সাথে ভাড়া নিয়ে কথা কাটাকাটি হয় পশ্চিম বুল্লাগ্রামের রানা মিয়া নামে এক যুবকের। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে বিষয়টি উভয়ের স্বজনদের মধ্যে জানাজানি হলে সিংহগ্রাম ও পশ্চিম বুল্লা গ্রামের লোকজন বুল্লাবাজারে জড়ো হয়। একপর্যায়ে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ২৫ জন আহত হয়।
আহতদের মধ্যে সনজব আলী (৩০), রমিজ মিয়া (৪০), আরজু মিয়া (৪০), রফিক মিয়া (৩৫), খোকন মিয়া (৩৫), আরজু মিয়া (২৬), আলী রহমান (৩৫), মনছুর মিয়া (২৫), কাউছার মিয়া (২৮) ও করম আলী (৪৮) কে লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এছাড়াও গুরুতর আহত অবস্থায় কাউছার মিয়াকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
লাখাই থানার ওসি মোহাম্মদ নুনু মিয়া জানান, টমটমের ভাড়া দেয়া-নেয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

You might also like