টিলাগড়ে পৃথক দু’টো হামলা-ভাঙচুরঃ আরেক আসামীসহ মোট ৫ জন গ্রেফতার

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেট নগর যুবলীগ নেতা শমসের আলীর বাসায় হামলার ঘটনায় আরেক আসামীকে গ্রেফতার করেছে শাহপরাণ (রহ.) থানা পুলিশ। গ্রেফতারকৃত হারুনুর ইসলাম (২১)নগরির শাপলাবাগ ৩নং রোড এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।
৩০ জুন রোববার গ্রেফতারকৃত হারুনকে কারাগারে পাঠানো হয়েছে জানিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা অর্ণব চৌধুরী গণমাধ্যমকে বলেন, এ মামলায় গত শুক্রবার আরও ৪ জনকে গ্রেফতার করা হয়েছিলো। তাদেরও আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাকি আসামীদের ধরতে অভিযান চলছে।
উল্লেখ্য ২৮ জুন শুক্রবার রাতে বাসায় হামলা, চাঁদাবাজি, প্রাণনাশের হুমকি ও লুটপাটের অভিযোগ করে থানায় মামলা করেন নগর যুবলীগ সদস্য শমসের আলী। তিনি ১৮ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১৫/২০ জনকে আসামি করেছেন।
বৃহস্পতিবার দিবাগত রাতে সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও  নগর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদের বাসায় হামলা হয়। একই সময় যুবলীগ নেতা শমসের আলীর বাসায়ও হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শাহপরাণ থানায় পৃথক দু’টো মামলা দায়ের করা হয়েছে।
যুবলীগ নেতা শমসের আলীর দায়ের করা মামলায় অভিযুক্তদের মধ্যে রয়েছেন শেখ নজরুল ইসলাম বিজয় (৩০), ছামাদ আহমদ (২২), রাব্বি (২২), রিয়াজুল (২৪),  ফুজায়েল মল্লিক (২০), ইয়াকীন (২০), সুহেল (৩২), বোরহান (২৫), নাসির (২৩), মো. রাহেল উদ্দিন রাবেন (৩২), তারেক আহমদ (৩১), মুছা খান তপু (২১), শাওন (২৩), শেখ রুহিত (২০), হারুনুর ইসলাম (২১), সাব্বির (২১), সাইফুল ইসলাম ছফু (৩৭)।

You might also like