ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ ২জন নিহত

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট থেকে: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কায় ইউপি চেয়ারম্যানসহ ২ জন নিহত হয়েছেন। ১৬ সেপ্টেম্বর শনিবার দিবাগত রাত ১টায় উপজেলার সালুটিকর মিত্রিমহল এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিলেট সদর উপজেলার জালালাবাদ ইউপি চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাক, অপরজন নগরির দরগাহ মহল্লার ১০৮ পায়রার বাসিন্দা মৃত মামুনুর রশীদের ছেলে হাফিজুর রশীদ। তিনি পেশায় ব্যবসায়ী। গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল ইসলাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা জানান, শনিবার দিনগত রাত ১টার দিকে উপজেলার সালুটিকরস্থ মিত্রিমহল এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছন দিকে একটি মোটরসাইকেল সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের ২ আরোহী মারা যান।

ওসি কেএম নজরুল বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে লাশ হাসপাতাল মর্গে আছে। পরবর্তী আইনি বিষয়গুলো প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, নিহত ইউপি চেয়ারম্যান ওবায়দুল্লাহ ইসহাক জেলা আওয়ামী যুবলীগের সদস্য এবং হাফিজুর রশীদ জেলা জাতীয়তাবাদী ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক।

 

You might also like