ডাঃ হারিছ আলীর মৃত্যু দিবসে এসএম সুজন’র শ্রদ্ধা নিবেদন

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, যুক্তরাজ্য যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বীর মুক্তিযোদ্ধা ডাঃ হারিছ আলীর ৭ম মৃত্যুবার্ষিকী (২০ আগষ্ট)। ৭ম মৃত্যুবার্ষীকীতে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা ও ভালবাসা প্রকাশ করেছেন যুক্তরাজ্য আওয়ামীলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এসএম সুজন।
এক বিবৃতিতে এসএম সুজন বলেন, আমার জন্ম ভূমি ছাতক।যে ক’জন অসাধারণ গুনী মানুষের জন্ম ও পদস্পর্শে এই মাটিকে গর্বিত করেছে তাঁদের মধ্যে ডাঃ হারিছ আলী অন্যতম। তিনি বীরমুক্তিযোদ্ধা, ছাতক উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, যুক্তরাজ্য যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।বাংলাদেশের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি স্বরুপ ডাঃ হারিছ আলীকে ‘স্বাধীনতা পুরস্কার ২০১৪ (মরণোত্তর)’ প্রদান করেছে সরকার।তাঁর কর্ম,স্মৃতি এবং অর্জন ছাতকবাসী তথা বৃহত্তর

সিলেট অঞ্চলের মানুষ গভীর শ্রদ্ধা এবং ভালবাসার সাথে স্মরণীয় হয়ে থাকবে।তিনি আরো বলেন,মৃত্যু তাঁকে আমাদের কাছ থেকে ছিনিয়ে নিলেও আমরা তাঁকে বাঁচিয়ে রাখবো আমাদের চিন্তায়, কর্মে, শ্রদ্ধা ও ভালবাসায়।তাঁর অসাধারণ জীবনগাঁথা পরম মমতায় আমরা আগলে রাখবো-লেখায়,কথায়, বাণীতে ভবিষ্যৎ প্রজন্মের জন্য।জাতির পিতার আদর্শিক নেতা ডাঃ হারিছ আলীর মৃত্যু দিনে গভীর শ্রদ্ধা,ভালোবাসা প্রকাশ ও মহান আল্লাহর কাছে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এসএম সুজন।

You might also like