ঢাকা টেস্টে টস জিতে ব্যাটিংয়ে পাকিস্তান

স্পোর্টস ডেস্ক
সত্যবাণী

বাংলাদেশঃ সফরকারী পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষটিতে টস হেরে প্রথমে বোলিংয়ে স্বাগতিক বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি।সিরিজের প্রথম টেস্টের একাদশ থেকে তিনটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে বাংলাদেশ। প্রথম টেস্ট খেলা ইয়াসির আলি, আবু জায়েদ ও সাইফ হাসানের পরিবর্তে একাদশে সুযোগ হয়েছে সাকিব আল হাসান, মাহমুদুল হাসান জয় ও খালেদ আহমেদের। দেশের ৯৯তম টেস্ট খেলোয়াড় হিসেবে অভিষেক হলো ডান-হাতি ব্যাটার ২১ বছর বয়সী জয়ের। প্রথম টেস্টের একাদশ নিয়েই খেলতে নেমেছে পাকিস্তান।সিরিজের প্রথম টেস্ট ৮ উইকেটে জিতেছিলো পাকিস্তান। ফলে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে পাকিস্তান।

বাংলাদেশ একাদশ : মোমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস (উইকেটরক্ষক), মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ ও এবাদত হোসেন।

পাকিস্তান একাদশ : বাবর আজম (অধিনায়ক), আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলি, ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান, ফাহিম আশরাফ, হাসান আলি, নোমান আলী, সাজিদ খান ও শাহিন শাহ আফ্রিদি।

You might also like