তিন পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

নিউজ ডেস্ক
সত্যবাণী

অ্যাডিলেড: দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নেদারল্যান্ডসের অঘটনে কপাল খুলেছে বাংলাদেশ ও পাকিস্তানের। দুই দলের লড়াই কার্যত রূপ নিয়েছে নকআউট ম্যাচে। যারা জিতবে তারাই চলে যাবে সেমিফাইনালে। এমন সমীকরণে অ্যাডিলেইড ওভালে টস করতে নামেন সাকিব-বাবর। আর টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক।অ্যাডিলেড ওভালে ম্যাচটি শুরু হচ্ছে বাংলাদেশ সময় সকাল ১০টায়।টস জিতে সাকিব বললেন, ‘আমরা আগে ব্যাট করব। শুষ্ক উইকেট মনে হচ্ছে। বোর্ডে রান রেখে আমরা সেটা রক্ষা করতে চাই। আমাদের ভালো খেলতে হবে।’পাকিস্তান এই ম্যাচে এসেছে টানা দুই ম্যাচ জেতার আত্মবিশ্বাস নিয়ে। সেটা ধরে রেখেই আজকের ম্যাচ জিততে চায় বাবর আজমের দল। বাবরের কথা, ‘জয় সবসময়ই আপনাকে আত্মবিশ্বাস দেয়। সেই ম্যাচে হারিস মোমেন্টামটা ঠিক করে দিয়েছিল, ইফতিখার আর শাদাব সেটা শেষ করেছিল। আমরা এই ম্যাচের জন্য মুখিয়ে আছি।তিন পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। শরিফুল ইসলাম, ইয়াসির আলি রাব্বি ও হাসান মাহমুদের জায়গায় সুযোগ দেয়া হয়েছে সৌম্য সরকার, নাসুম আহমেদ ও এবাদত হোসেনকে।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসাইন শান্ত, লিটন দাস, সাকিব আল হাসান (অধিনায়ক), সৌম্য সরকার, আফিফ হোসাইন, নুরুল হাসান, মোসাদ্দেক হোসাইন, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, এবাদত হোসাইন, মুস্তাফিজুর রহমান।

পাকিস্তান একাদশ :মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, নাসিম শাহ, হারিস রউফ, শাহীন শাহ আফ্রিদি।

You might also like