দক্ষিণ সুরমায় ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষঃ ৯ দিন পর আহত আবুলের মৃত্যু

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেটের দক্ষিণ সুরমায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় আহত আবুল হাসান (২৫)ঘটনার ৯ দিন পর চিকিৎসাধীন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছেন। ২ ফেব্রুয়ারি শুক্রবার বিকেল সাড়ে ৪ টায় তিনি মৃত্যুবরণ করেন। তার লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত আবুল হাসান নগরির ২৫নং ওয়ার্ডের মোমিনখলা মহল্লার আউয়াল মিয়ার ছেলে।
স্থানীয় একটি সুত্র জানিয়েছে, গত ২৫ জানুয়ারি রাত ৮টার দিকে দক্ষিণ সুরমার বাইপাস এলাকায় পূর্বশত্রুতার জের ধরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে আবুলসহ মোট ৬জন আহত হন। আহত অপর ৫জন হলেন জাবের আহমদ, সাজু, রাজু, আবিদ ও আহমদ শাহেদ। এদের মধ্যে আবুল হাসান, জাবের ও সাহেদ আহমদের অবস্থা ছিলো গুরুতর।
সেদিন আগের একটি ঘটনা সমাধানের লক্ষ্যে আবুল হাসান, জাবের আহমদসহ অন্যদেরকে বাইপাস এলাকার একটি দোকানে নিয়ে যাওয়া হয়। একপর্যায়ে উত্তপ্ত বাক্য বিনিময় হলে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আবু দ্বারদা জিহাদ তামি ও তার ছোট ভাই জামি’র নেতৃত্বে ২৫/৩০ জনের একটি গ্রুপ আবুল হাসানদের উপর হামলা চালায়।
খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। হামলার ঘটনায় জড়িতরা নগর ছাত্রলীগ সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও ২৫নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির আহমদ পিন্টুর অনুসারী বলে জানা গেছে। এ ঘটনায় দক্ষিণ সুরমা থানায় একটি মামলাও দায়ের করা হয়েছিল।
আহত আবুল হাসানের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ২৫নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আনসার আহমদ কয়েস।

You might also like