দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব সিলেট’র নবাগত সদস্য বরণ

সত্যবাণী
সিলেট অফিসঃ
 দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র নবাগত সদস্যের আনুষ্ঠানিকভাবে বরণ হয়েছে। ২৪ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যায় নগরির স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ ক্লাব কার্যালয়ে আড়ম্বরপূর্ণ ও আনন্দময় পরিবেশে নতুন সদস্যদের ফুল দিয়ে বরণ করা হয়। অনুষ্ঠানে দু’জন আজীবন সদস্যকে প্রেসক্লাবের লোগো সম্বলিত ব্লেজার হস্তান্তর করা হয়েছে।
ক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর’’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’’র আজীবন সদস্য রোটারিয়ান রাসেল মাহবুব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী রিয়াদ উদ্দিন এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী মোঃ ইউনুছ মিয়া।
শুরুতে ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী স্বাগত বক্তব্য দেন। বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক জুমান আহমেদ, অর্থ সম্পাদক মোঃ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, সাহিত্য-সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এমরান ফয়সল, সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ আবু বক্কর তালুকদার ও সাংবাদিক দিলওয়ার হোসেন মামুন।
সভায় অনুভূতি ব্যক্ত করেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র নতুন সদস্য দৈনিক যুগভেরীর সিনিয়র স্টাফ রিপোর্টার ও সিনিয়র সাংবাদিক এম এ মালেক, দৈনিক শুভ প্রতিদিন’র স্টাফ রিপোর্টার হাবিবা জান্নাত জেসি ও আজকের সিলেটের স্টাফ রিপোর্টার পাবেল আহমদ।

You might also like