দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা ১১ মে

সিলেট অফিস 
সত্যবাণী
দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র দ্বি-বার্ষিক সাধারণ সভা আগামী ১১ মে শনিবার অনুষ্ঠিত হবে। ওইদিন বেলা ২ টায় সিলেট নগরির স্টেশন রোডের লেইছ সুপার মার্কেটস্থ কার্যালয়ে অনুষ্ঠান শুরু হবে। দু’টি অধিবেশনের মধ্যে প্রথম অধিবেশনে সাংগঠনিক, আর্থিক ও নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন এবং গ্রহণ করা হবে। দ্বিতীয় অধিবেশনে অনুষ্ঠিত হবে কাউন্সিল।
২০ এপ্রিল শনিবার রাতে অনুষ্ঠিত ক্লাবের নির্বাহী কমিটির সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত নেয়া হয়। ক্লাব সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলামের পরিচালনায় সভায় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা সুষ্ঠুভাবে আয়োজনের লক্ষ্যে বেশ কয়েকটি উপ-কমিটিও গঠন করা হয়।
সভায় আগামী ১ মে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় মহান মে দিবস উপলক্ষে আলোচনা সভা এবং সন্ধ্যা সাড়ে ৭টায় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভার প্রস্তুতিমুলক পর্যালোচনা সভার কর্মসূচি নেয়া হয়।
নিয়মিত সভার শুরুতে মাসিক সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম। এর উপর আলোচনায় অংশ নেন ক্লাবের প্রতিষ্ঠাতা আহবায়ক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী, সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি এমদাদুর রহমান চৌধুরী জিয়া, যুগ্ম-সম্পাদক জুমান আহমদ, অর্থ সম্পাদক মোঃ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, সদস্য মোঃ আবু বক্কর তালুকদার প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয়।

You might also like