রাগিব আলীর সাথে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

চঞ্চল মাহমুদ ফুলর
সত্যবাণী

সিলেট ব্যুরো: সিলেট লিডিং ভার্সিটিসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট চা-কর, দৈনিক সিলেটের ডাক’র সম্পাদকমন্ডলীর সভাপতি   রাগীব আলী সততা, নিষ্ঠা ও মানবিক দৃষ্টিভঙ্গি অনুসরণ করে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনের আহবান জানিয়েছেন।

গত বৃহস্পতিবার দুপুরে ঐতিহ্যমন্ডিত মালনিছড়া চা বাগানস্থ বাংলোতে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্যবৃন্দ তাঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে গেলে তাঁদের উদ্দেশ্যে তিনি কথাগুলো বলেন। নবগঠিত কমিটির সদস্যদের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, সাংবাদিকদের ক্ষুরধার ও স্বচ্ছ লেখনির মাধ্যমে সমাজের সকল অসংগতি আর অনিয়ম তুলে ধরার প্রয়াস চালিয়ে যেতে হবে। দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের উত্তরোত্তর সমৃদ্ধি ও উন্নয়ন কামনা করে তাঁর পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, দক্ষিণ সুরমা আমার প্রাণের চেয়ে প্রিয় এলাকা। দক্ষিণ সুরমার নাম শুনলেই ছোটবেলার অনেক স্মৃতি আমার চোখের সামনে ভেসে উঠে। তাই দক্ষিণ সুরমার প্রতি আমি সবসময় আন্তরিক ও আবেগপ্রবণ। আপনাদের এ আগমন আমাকে আবেগতাড়িত করেছে। এ সময় সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদ ও সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র সভাপতি, মোল্লারগাঁও ইউনিয়নের সদ্যসাবেক চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া ও জালালপুর হাফিজিয়া মাদ্রাসার মুহতামিম হাফেজ ক্বারী মোঃ নিজাম উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর ও সাধারণ সম্পাদক তরুণ সাংবাদিক মোহাম্মদ নুরুল ইসলামের নেতৃত্বে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের প্রতিনিধি দলে অন্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সহ-সভাপতি এমদাদুর রহমান চৌধুরী জিয়া, সহ-সাধারণ সম্পাদক জুমান আহমদ, অর্থ সম্পাদক সানোয়ার আলী, দফতর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এমরান ফয়সলসহ অন্যরা উপস্থিত ছিলেন। প্রেসক্লাব নেতৃবৃন্দ বাংলোতে পৌঁছে  ড. রাগীব আলীকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, সম্প্রতি প্রতিষ্ঠাতা আহবায়ক ইমাদ উদ্দিন নাসিরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ক্লাবের সাধারণ সভায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি গঠন করা হয়। এতে চঞ্চল মাহমুদ ফুলর (দৈনিক দেশবার্তা) কে সভাপতি, সাদিকুর রহমান চৌধুরী (ঢাকা প্রতিদিন) কে সিনিয়র সহ-সভাপতি, এমদাদুর রহমান চৌধুরী জিয়া (দৈনিক ঢাকার ডাক) কে সহ-সভাপতি, মোহাম্মদ নুরুল ইসলাম (দৈনিক সিলেট প্রতিদিন ও দৈনিক সিলেট এক্সপ্রেস) কে সাধারণ সম্পাদক, জুমন আহমদ (দৈনিক বাংলাদেশের খবর) কে যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ সানোয়ার আলী (দৈনিক সিলেটের দিনরাত) কে অর্থ সম্পাদক, সাদিকুর রহমান সোহেল (দৈনিক স্বাধীন বাংলা) কে দফতর ও পাঠাগার সম্পাদক, ইসমাইল আলী টিপু (দৈনিক বিজয়ের কণ্ঠ) কে প্রচার ও প্রকাশনা সম্পাদক, এমরান ফয়সাল (দৈনিক মাতৃজগৎ) কে সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক, মোঃ আব্দুল আলীম (দৈনিক জনপ্রত্যাশা) কে তথ্য ও প্রযুক্তি সম্পাদকের দায়িত্ব দেয়া হয়। নবগঠিত কমিটি ২ বছর মেয়াদে দায়িত্ব পালন করবে এবং অন্য পদগুলো কোঅপ্টের মাধ্যমে পূরণ করা হবে।

You might also like