দক্ষিণ সুরমা থেকে ডিবি ৭ জুয়াড়িকে আটক করেছে

সিলেট অফিস 
সত্যবাণী
সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে জুয়া খেলার সামগ্রীসহ ৭ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। ২১ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে নগরির দক্ষিণ সুরমা থানার লালাবাজার ইউনিয়নের শাহ সিকন্দর গ্রামের মকবুলের কলোনীর পরিত্যাক্ত কক্ষে জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
দক্ষিণ সুরমা থেকে সংবাদদাতা জানান, গ্রেফতারকৃতরা হলেন-সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়নের শাহ সিকন্দর গ্রামের মৃত আমিনুল হকের ছেলে মো. জলিল (৩৪), মৃত ফয়েজ উদ্দিনের ছেলে তোফাজ্জল আলী (৩৮), একই এলাকার মৃত মাহমুদ আলীর ছেলে সামসু মিয়া (৫৮), মৃত গউছ আলীর ছেলে শফিক আলী (৩৫), হিলু রাজিবাড়ির মৃত সৈয়দ আলীর ছেলে মাসুক আলী (৫৫), করশনা গ্রামের আলী আহমদের ছেলে নুরুল ইসলাম (৩০) ও ওসমানীনগরের গোয়ালাবাজারের বাসিন্দা মৃত হরেশ সূত্রধরের ছেলে হরেন্দ্র সূত্রধর (৫৭)।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানার নন এফআইআর নং-৪৪, তাং-২২/০৩/২০২৪খ্রিঃ। আসামিদেরকে পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।

You might also like