দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে টাইগাররা

নিউজ ডেস্ক
সত্যবাণী

স্পোর্টস ডেস্কঃ আগের ম্যাচে জয় এলেও দ্বিতীয় ম্যাচেই এসেছে দুই পরিবর্তন। শ্রীলঙ্কার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচ সিরিজের দ্বিতীয়টিতে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। এই ম্যাচে অভিষেক হচ্ছে পেসার শরিফুল ইসলামের।আগের ম্যাচে ৯ ওভারে ৬২ রান দেওয়া তাসকিন আহমেদের জায়গায় খেলবেন অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী এই পেসার। যদিও পারফরম্যান্সের কারণে নয়, চোট পাওয়ায় খেলছেন না তাসকিন। টসের সময় এমনটিই জানিয়েছেন অধিনায়ক তামিম ইকবাল।

এছাড়া একাদশ থেকে বাদ পড়েছেন আগের ম্যাচে ডাক মারা মোহাম্মদ মিঠুনও। দীর্ঘদিন ধরেই তার দলে থাকা নিয়ে সমালোচনা হচ্ছিলো। অবশেষে তকে একাদশ থেকে বাদ দেওয়া হয়েছে। তার জায়গায় খেলবেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন।কোন পরিবর্তন নেই শ্রীলঙ্কান একাদশে। আগের ম্যাচের দল নিয়েই খেলছে সফরকারীরা। প্রথম ম্যাচে বোলিংয়ে খুব একটা ভালো না করলেও টিকে গেছেন স্পিনার লাকসান সান্দাকান।

বাংলাদেশ একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম

শ্রীলঙ্কা একাদশ: কুসল পেরেরা (অধিনায়ক), কুসল মেন্ডিস (সহ-অধিনায়ক), দানুশকা গুনাথিলাকা, ধনাঞ্জয়া ডি সিলভা, পাথুম নিসানকা, দাসুন শানাকা, আশেন বান্দারা, ভানিন্দু হাসারাঙ্গা, ইসুরু উদানা, দুশমন্থ চামিরা, লাকসান সান্দাকান।

You might also like