দুর্নীতি বন্ধ না হলে বঙ্গবন্ধুর সোনারবাংলা গড়া সম্ভব না-ব্যারিস্টার সুমন এমপি

সত্যবাণী
সিলেট অফিসঃ
 হবিগঞ্জ-৪ আসনের এমপি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, দুর্নীতি আমাদের সব কিছু গিলে খাচ্ছে। আমাদের সবাইকে। এই দুর্নীতি থেকে বের হতে না পারলে কোনোভাবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে না। দিনে এক কথা বলবেন আর রাতে বলবেন আরেক কথা এটা চলবে না।
আমাদের ক্রীড়া সংবাদদাতা জানান, ১৪ ফেব্রুয়ারি বুধবার রাতে সিলেট নগরির আবুল মাল ক্রীড়া কমপ্লেক্সে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও সউল এফসির মধ্যকার ম্যাচ শেষে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী ও সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র কমিশনার জাকির হোসেন খান।
ব্যারিস্টার সুমন আরও বলেন, আমরা শাহজালাল (রহ.)’র বংশধর। আমাদের বাংলাদেশকে নেতৃত্ব দেয়ার ক্ষমতা আছে। আমরা চাইলে বাংলাদেশকে বদলে দিতে পারি।
তিনি তরুণ প্রজন্মকে উদ্দেশ্য করে বলেন, আপনারা আল্লাহর ওয়াস্তে মাদক থেকে দূরে থাকবেন। মাদক আমাদের দেশটাকে ধ্বংস করে দিচ্ছে। আপনারা আমাকে কথা দেন মাদক থেকে দূরে থাকবেন কিনা? এ সময় উপস্থিত তরুণ প্রজন্মের লোকজন হাত তুলে তাকে মাদক থেকে দূরে থাকার প্রতিশ্রুতি দেন।
মঞ্চে উপস্থিত এসএমপি কমিশনার জাকির হোসেন খানকে দেখিয়ে তিনি বলেন, কেউ যদি মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকে বিচার উনার কাছে দেবেন। না হলে ফেসবুকে লিখে উনাকে ট্যাগ করবেন। না হলে আমাকে ট্যাগ করবেন। আমি উনাকে কল দিয়ে কথা বলব।
খেলা শুরুর প্রাক্কালে ব্যারিস্টার সুমন দর্শকদের উদ্দেশ্যে বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে এমপি বানিয়েছেন। কিন্তু আমি বলেছি এমপি হলেও আমি ফুটবল ছাড়ব না। আমি ফুটবলের মানুষ। ফুটবলকে কিভাবে আরও এগোনো যায় সেই কাজ করছি। আমি প্রধানমন্ত্রীকেও বলেছি, ফুটবলকে আমরা আবার আগের জায়গায় দেখতে চাই।
এরআগে বৃহস্পতিবার বিকেল ৩টায় আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও সউল এফসির মধ্যকার প্রীতি ফুটবল ম্যাচ শুরু হয়। খেলায় সউল এফসি ২-১ গোলে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমিকে পরাজিত করে।

You might also like