দ্বাদশ সংসদ নির্বাচনঃ মাওলানা হুছামুদ্দীন চৌধুরীর পক্ষে কানাইঘাট উপজেলা ছাত্রলীগ

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনে স্বতন্ত্র প্রার্থী, আঞ্জুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সভাপতি, মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর কেটলি মার্কার সমর্থনে কানাইঘাট উপজেলা সদরে নির্বাচনী মিছিল বের করা হয়। মিছিলে কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারওয়ানুল করিমের নেতৃত্বে বেশকিছু নেতাকর্মী কেটলি মার্কার সমর্থন করে মিছিলে অংশগ্রহণসহ লিফলেট বিতরণ করেন।
কানাইঘাট থেকে সংবাদদাতা জানান, ৩০ ডিসেম্বর শনিবার বাদ মাগরিব কানাইঘাট উত্তরবাজারস্থ কেটলি মার্কার প্রধান নির্বাচনী কার্যালয় থেকে মিছিলটি বের হয়। এতে আঞ্জুমানে আল-ইসলাহ ও তালামীযের নেতা-কর্মীদের পাশাপাশি কানাইঘাট উপজেলা ছাত্রলীগের বেশ কিছু নেতাকর্মী ছিলেন। মিছিলটি বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে, এ সময় কেটলি মার্কার সমর্থনে বিভিন্ন ধরণের স্লোগান করতে দেখা যায়।
মিছিলে অংশগ্রহণকারী আঞ্জুমানে আল-ইসলাহ ও তালামীয নেতৃবৃন্দ বলেন, কানাইঘাট ও জকিগঞ্জের ঘরে ঘরে কেটলি মার্কার জোয়ার উঠেছে। এ অঞ্চলের ধর্মপ্রাণ মানুষের পাশাপাশি সকল সম্প্রদায়ের লোকজন দলমতের উর্ধ্বে উঠে স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর কেটলি মার্কাকে সমর্থন করে যাচ্ছেন। ২ উপজেলার আ’লীগ ও ছাত্রলীগের অনেক নেতাকর্মী স্বতন্ত্র প্রার্থী মাওলানা হুছামুদ্দীনকে সর্মথন করে পাশে রয়েছেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ৭ জানুয়ারি ভোট গ্রহণ অনুষ্ঠিত হলে সিলেট-৫ আসনে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বিপুল ভোটে বিজয়ী হবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।

You might also like