দ্বাদশ সংসদ নির্বাচনঃ সিলেট-৫ আসনে জাপার সাব্বির প্রত্যাহার করলেন আগের বক্তব্য

সত্যবাণী
সিলেট অফিসঃ সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন সিলেট-৫ আসনে জাতীয় পার্টির প্রার্থী সাব্বির আহমদ। ৩ জানুয়ারি বুধবার বিকেল ৪টায় সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে কিছু অভিযোগ উত্থাপন করে ভোট বর্জনের ঘোষণা দিয়েছিলেন তিনি।
তবে ২৪ ঘণ্টার মাথায় আগের বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চেয়ে ফের সংবাদ সম্মেলন করেন তিনি। বৃহস্পতিবার ৪ জানুয়ারি বিকেল সাড়ে ৪টায় জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে সাব্বির বলেন- গতকাল বুধবার একটি কুচক্রি মহলের প্ররোচণায় পড়ে কিছু ভিত্তিহীন অভিযোগ করেছিলাম আমি। সেগুলো আমি প্রত্যাহার করে নিচ্ছি এবং কথাগুলোর জন্য ক্ষমা চাচ্ছি। আসলে সিলেট-৫ আসনে অত্যন্ত শান্তিপূর্ণ ও সুষ্ঠু ভোটের পরিবেশ বিরাজ করছে। ৭ জানুয়ারি ভোটাররা নিশ্চয় নিজেদের ভোটাধিকার প্রয়োগ করে তাঁদের পছন্দমতো প্রার্থীকে বিজয়ী করবেন।
লিখিত বক্তব্যে সাব্বির আরো বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু রাখতে সরকারি বিভিন্ন সংস্থা নিরলস কাজ করে যাচ্ছে। মূলতঃ আমার দল জাতীয় পার্টি কেন্দ্র থেকে আমাকে সহযোগিতা না করায় এবং আমি শারীরিকভাবে খানিকটা অসুস্থ থাকায় নির্বাচন থেকে সরে দাঁড়াতে চেয়েছিলাম।
সাব্বির আহমদ জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা কমিটির আহ্বায়ক।
উল্লেখ্য, সাব্বিরসহ সিলেট বিভাগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাপা’র ৩ প্রার্থী। বাকিরা হলেন- লাঙ্গল প্রতীকের হবিগঞ্জ-২ আসনের প্রার্থী শংকর পাল ও  সুনামগঞ্জ-১ আসনের আব্দুল মান্নান তালুকদার।
তারা সবার অভিযোগ হলো, নির্বাচনী ব্যয় বহন করার ক্ষেত্রে তাদেরকে দলীয়ভাবে কোনো সহযোগিতা করা হচ্ছে না, তাই তারা ভোট বয়কট করেছেন।

You might also like