নগরির আম্বরখানায় বিএনপি’র মিছিল থেকে ৪ জন আটক

সত্যবাণী
সিলেট অফিসঃ সিলেট নগরির আম্বরখানা এলাকায় জেলা ও নগর বিএনপি’র লিফলেট বিতরণ ও মিছিলে পুলিশ ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দিয়েছে। এ সময় মিছিল থেকে বিএনপির ৪ জনকে আটক করে পুলিশ। ৫ জানুয়ারি শুক্রবার বাদ জুমা নগরির আম্বরখানা জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।
আটককৃতরা হলেন-সিলেট জেলা বিএনপি’র মৎস্য সম্পাদক জালাল খান, নগর বিএনপি নেতা আলী হায়দার মজনু, বিএনপি নেতা আকবরসহ অন্য আরও একজন। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।
বিএনপি দলীয় সুত্রে জানা গেছে, শুক্রবার বাদ জুমা নগরির আম্বরখানা এলাকায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হোসেন জীবন, জেলা সভাপতি কাইয়ুম চৌধুরী নেতৃত্বে নেতাকর্মীরা লিফলেট বিতরণ ও পরে মিছিলের প্রস্তুতি নেন। এ সময় পুলিশ তাদেরকে সরে যাওয়ার জন্য বললে একপর্যায়ে বাক-বিতন্ডা ছড়িয়ে পড়লে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়া হয়।
এ বিষয়ে এসএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, সড়ক অবরোধ করে যান চলাচলে বাঁধা সৃষ্টির দায়ে ৪ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

You might also like