‘নতুন বছরে আমাদের অঙ্গীকার হোক স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা’

নিউজ ডেস্ক
সত্যবাণী

লন্ডনঃ নতুন বছরে আমাদের অঙীকার হউক জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ে তুলতে তার হাতকে শক্তিশালী করা। শত বাঁধা বিপত্তি অতিক্রম করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এগিয়ে যাবে।

এ মন্তব্য যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরীর। গতকাল ৯জানুয়ারী সোমবার লন্ডন সময় সন্ধ্যায় ইষ্ট লন্ডনের রয়েল রিজেন্সী হলে যুক্তরাজ্য যুবলীগ আয়োজিত আনোয়ারুজ্জামান চৌধুরী নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্টানে একথা বলেন। তিনি বলেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। দেশে বইছে উন্নয়েনের জোয়ার, উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে হলে আমাদের সকলকে স্মার্ট বাংলাদেশ গড়ার আন্দোলনে অংশ নিতে হবে। তিনি বলেন প্রধানমন্ত্রী প্রবাসীদের প্রতি আন্তরিক তাই তিনি ৩০ ডিসেম্বরকে এনআরিবি ডে ঘোষনা করেছেন। সিলেট ওসমানী বিমানবন্দরকে আন্জর্জাতিক বিমানবন্দরে উন্নীত করেছেন, এখান আর লন্ডন থেকে সিলেট যেতে কষ্ট করতে হয়না। সরাসরি সিলেট-লন্ডন বিমান ফ্লাইট চালু করেছেন।

আনোয়ারুজ্জানান চৌধুরী বলেন আমি স্কুল জীবন থেকে জাতির জনকের আদর্শের রাজনীতি করছি । আমি সাধ্যানুসারে আপনাদের সেবা করে আসছি। শুধু আমার এলাকা-বিশ্বনাথ ওসমানীনগর নয় বৃহ্ত্তর সিলেটর প্রবাসীদের জন্যে কাজ করে আসছি। দেশে একশ্রেণীর ভূমি খেকো প্রবাসীদের সম্পদ আত্মসাতে লিপ্ত যখন যে প্রবাসীর সমস্যা শুনেছি তার পাশে দাড়িয়েছি। আমি আশা করছি আপনাদের দোয়া ও ভালবাসা নিয়ে আসছে নির্বাচনে সিলেট-২ বিশ্বনাথ ওসমানী নগর থেকে নির্বাচন করেতে। নেত্রী আমাকে স্নেহ করেন একজন জনপ্রতিনিধি হিসেবে আরো বেশী কাজ করার সুযোগ পাব। আমি যদি নির্বাচিত হই শুধু বিশ্বনাথ ওসমানী নগর নয় বৃহত্তর সিলেটের সকল প্রবাসীদের প্রতিনিধি হিসেবে কাজ করব। আমি সব সময় আপনাদের সাথে ছিলাম—আছি এবং থাকব। আপনাদের দোয়া এবং ভালবাসাই আমার সম্বল।

যুক্তরাজ্য যুবলীগের সভাপতি খফরুল ইসলাম মধুর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জামাল আহমদ খানের সঞ্চালনায় অনুষ্ঠিত নববর্ষের শুভেচ্ছা বিনিময় অনুষ্টানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওত ও মোনাজাত করেন মৌলানা কুতুব উদ্দিন, অনুষ্টানে বক্তব্য রাখেন যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ, যুক্তরাজ্য আওয়ামীলগের সহসভাপতি এম.এ. রহিম সিআইপি, যুক্তরাজ্য আওয়ামীলীগের ভাপপ্রাপ্ত সেক্রেটারী নইমুদ্দিন রিয়াজ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা দেওয়ান গৌছ সুলতান, আওয়ামীলীগ নেতা সারব আলী, খসরুজ্জামান খসরু, কাওছার চৌধুরী প্রমুখ। অনুষ্টানে ওসমানীনগর বিশ্বানাথের সর্বস্তরের প্রবাসী নেতৃবৃন্দ ও ব্রিটেনের বিভিন্ন প্রান্থ থেকে আওয়ামীলীগ-যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মিরা অংশ নেন। সকল বক্তাই আনোয়ারুজ্জামান চৌধুরীকে বিজয়ী করতে সকলের প্রতি আহবান জানান।

You might also like