নতুন বছরে নিজেকে গড়ে তুলুন নতুনভাবে

নিউজ ডেস্ক
সত্যবাণী

টাওয়ার হ্যামলেটসঃ আপনি কী ২০২২ সালকে যতটা সম্ভব সুখী ও স্বাস্থ্যকর করতে চান?আরো সক্রিয় হওয়া বা নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়ার ব্যাপারে নতুন বছরের জন্য লক্ষ্য নির্ধারণের ক্ষেত্রে জানুয়ারি হল উপযুক্ত সময়। আপনি যদি এই বছরের জন্য একটি পরিবর্তন করার কথা ভেবে থাকেন, তবে নিচের বিষয়গুলো হচ্ছে আপনার জন্য।সক্রিয় হনঃ স্বাস্থ্যসম্মত খাবার খাওয়া, বেশি বেশি নড়চড়া করা অর্থাৎ শারিরীকভাবে সক্রিয় থাকা এবং আপনার ওজন ট্র্যাকে রাখা আপনার শরীর এবং মানসিক স্বাস্থ্য উভয়ের জন্যই ভাল।

টাওয়ার হ্যামলেটসের ওয়েবসাইটে গিয়ে বারায় বিনামূল্যে পাওয়া যায় এমন ওজন ব্যবস্থাপনা প্রোগ্রামগুলো সম্পর্কে জানুন, যা আপনাকে আপনার লক্ষ্য অর্জনে সহায়তা করতে পারে।বাইরে যানঃ আপনি যদি আপনার ফিটনেস নিয়ে কাজ করতে চান, অথচ প্রচলিত বা প্রথাগত জিমগুলোর ব্যাপারে আগ্রহী না হন, তাহলে আপনি বারা জুড়ে বিভিন্ন পার্কে অবস্থিত ফ্রি আউটডোর জিম একবার ব্যবহার করেই দেখুন। জিমগুলি বিনামূল্যে ব্যবহার করা যায়, এগুলোতে এক্সেস করাও সহজ এবং কার্ডিও, টোনিং এবং পাওয়ার ওয়ার্কআউটের জন্য বিভিন্ন সরঞ্জাম ব্যবহার করা যায়, যা হতে পারে স্বাভাবিক হাঁটা বা জগিং করার সাথে অতিরিক্ত কার্যকলাপ যোগ করার একটি নিখুঁত উপায়।
ধুমপান পরিত্যাগ করুন (নিজের ভালোর জন্য!)ঃ আপনি কেন নতুন বছরে ধুমপান ত্যাগ করবেন না? কুইট রাইট টাওয়ার হ্যামলেটস বরার সকল ধুমপায়ীদের বিনামূল্যে ই-সিগারেট প্রদান করছে। টাওয়ার হ্যামলেটসে যারা বাস করেন, কাজ করেন বা পড়াশোনা করেন, এমন ধুমপায়ীদের জন্য এই স্কীমটি নেয়া হয়েছে।

You might also like