নিষ্ঠবান সাংবাদিকরা সত্যের সৈনিক-এমপি হাবিব

সত্যবাণী
সিলেট অফিসঃ দ্বিতীয়বারের মতো সিলেট-৩ আসনের এমপি নির্বাচিত হওয়ায় হাবিবুর রহমান হাবিবকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র নেতৃবৃন্দ। প্রেসক্লাব নেতৃবৃন্দ ১৬ জানুয়ারি মঙ্গলবার রাতে দক্ষিণ সুরমার কামালবাজারস্থ এমপি হাবিবুর রহমান হাবিবের বাড়িতে গিয়ে এই শুভেচ্ছা জানান।
শুভেচ্ছার জবাবে এমপি হাবিবুর রহমান হাবিব দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেটের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে বলেন, নিষ্ঠাবান সাংবাদিকরা সত্যের সৈনিক, তাঁদের লেখনির মাধ্যমে দেশের উন্নয়ন-অগ্রগতির চিত্র যেমন ফুটে উঠে, তেমনি সমাজের নানা অসংগতির বিষয়ও উঠে আসে।
তিনি তাঁর নির্বাচনের সময়সহ বিভিন্ন সময়ে দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সাংবাদিকের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে অতীতের ন্যায় ভবিষ্যতেও সাংবাদিকদের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা প্রেসক্লাব, সিলেট’র সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর. সিনিয়র সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক জুমান আহমদ, অর্থ সম্পাদক মোহাম্মদ সানোয়ার আলী, দপ্তর ও পাঠাগার সম্পাদক সাদিকুর রহমান সোহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইসমাইল আলী টিপু, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক এমরান ফয়সল, নির্বাহী সদস্য শামীম আহমদ তালুকদার, মোঃ আবু বক্কর এবং সিনিয়র সাংবাদিক এমএ মালেক।

You might also like