নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আবু বকর হার্ট ফাউন্ডেশনে

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ সুনামগঞ্জের ছাতক উপজেলার দক্ষিন খুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি আবু বকর সিদ্দীক হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকা হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি বুকে ব্যথা অনুভব করলে তাকে দ্রুত হার্ট ফাউন্ডেশনে ভর্তী করা হয়।আবু বকর সিদ্দীক এর পরিবার সুত্রে জানা যায়, আগামী ১১ নভেম্বর খুরমা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্টিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ ও জমাদানের জন্য তিনি ঢাকা যান। মনোনয়ন পত্র সংগ্রহ করে তিনি জমাও দিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি বুকে ব্যাথা অনুভব করলে ঢাকা হার্ট ফাউন্ডেশনে ভর্তী করা হয়।

জানা যায়, দক্ষিন খুরমা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছেন আবু বকর সিদ্দীক। এর আগে তিনি উপজেলা যুবলীগের একজন সংক্রীয় কর্মী ছিলেন। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদশের্র এক নির্ভীক সৈনিক আবু বকর সিদ্দীক। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি স্থানীয় সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের নেতৃত্বে অকুন্ঠ সমর্থন ও আস্থা রেখে তার রাজনৈতিক পথ চলা। তিনি একবার ইউপি সদস্য নির্বাচীত হন। অত্যন্ত সততার সঙ্গে দায়িত্ব পালন করেন। পরবর্তীতে তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে অংশগ্রহন করেন।

এ বিষয়ে ছাতক উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্টাতা আহবায়ক ও আবু বকর সিদ্দীক এর মামাত ভাই সাংবাদিক শামীম আহমদ তালুকদার বলেন, আবু বকর সিদ্দীক বঙ্গবন্ধুর আদর্শের একজন অগ্র সৈনিক। জীবনের পুরো সময়টা মানুষের সেবা করার মধ্যে দিয়ে কাটিয়ে চলেছেন। এই চিত্র ছোট বেলা থেকে দেখে আসছি। আবু বকর সিদ্দীক এর মত একজন কর্মী দলীয় হাইকমান্ডে মুল্যায়িত হবেন এই প্রত্যাশা। তিনি তার সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

You might also like