পরিকল্পনা মন্ত্রী’র সুস্থতা কামনা করে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির দোয়া মাহফিল

শামীম আহমদ তালুকদার
সত্যবাণী

সুনামগঞ্জ থেকেঃ কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সামরিক হাসপাতালে চিকিৎসাধীন পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦এম এ মান্নানের দ্রুত সুস্থতা কামনা করে মিলাদ ও দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।আজ সোমবার সকালে সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির আয়োজনে পুরাতন বাসষ্ট্রেশনে সংগঠনের কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক কর্মচারী সমিতির সভাপতি মো. রুহুল আমীনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো. উস্তার আলী সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মতিউর রহমান। এ সময় উপস্থিত ছিলেন,সংগঠনেসর সহ সভাপতি কালীপদ দাস, আকবর আলী মুহিত,রঞ্জন দাস,সুমন রায়, সোহেল আলম, সত্যেন্দ্র পন্ডিত,আহমদ আলী,আনোয়ার হোসেন,জসিম উদ্দিন, জহুর মিয়া, বোরহান উদ্দিন,এমতদাদুল হক ও মিলন প্রমুখ। উপস্থিত সকলেই পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আশু সুস্থতা চেয়ে দোয়া ও প্রার্থনা করা হয়।পরিশেষে নেতৃবৃন্দরা মন্ত্রীর আশু সুস্থতা কামনা করে বিশেষ দোয়া ও প্রার্থনা করা হয়।

উল্লেখ্য তিনি সরকারের একজন মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে সম্প্রতি করোন ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সি এম এস হাসপাতালে ডাক্তারদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।

You might also like