পাথর বোঝাই ট্রলার ডুবে জামালগঞ্জে ১জন নিখোঁজ

সত্যবাণী

সিলেট অফিসঃ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় সুরমা নদীতে পাথর বোঝাই ভলগেট ট্রলার ডুবে ১ জন নিখোঁজ হয়েছে। নিখোঁজ ব্যক্তির নাম শওকত মিয়া(৪৫)। তিনি তাহিরপুর উপজেলার বালিজুরি ইউনিয়নের আনোয়ারপুর দক্ষিণকুল গ্রামের শামসুদ্দিনের ছেলে বলে জানা গেছে। ঘটনা ঘটেছে ২ সেপ্টেম্বর সোমবার ভোরে জামালগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের লালপুর গ্রামের পাশে সুরমা নদীতে।

জামালগঞ্জ থেকে সংবাদদাতা জানান, ‘মায়ের দোয়া’ নামের একটি ট্রলার লালপুর বাজার সংলগ্ন একটি ক্রাসার মিল থেকে পাথর বোঝাই করে অন্য জায়গায় নেয়ার জন্য প্রস্তুত ছিল। ঘটনার সময় ভোরে লালপুর থেকে ভলগেটটি নৌকাটি ছেড়ে যাবার উদ্দেশ্যে নদীর পাড় থেকে ভাসিয়ে ছিল। এ সময় মাঝি নৌকার উপরে উঠে ও ইঞ্জিনচালক ভিতরে চলে যান। ইঞ্জিন চালাতে চালাতে হঠাৎ নৌকাটি ডুবে যায়।

এ সময় নৌকার উপরে থাকা ছুকানি মোকাররম মাঝি চিৎকার দিয়ে নদীতে লাফ দিয়ে পড়ে সাঁতার কেটে তীরে উঠলেও ভিতরে থাকা ইঞ্জিন চালক শওকত মিয়া ট্রলারের সাথেই ডুবে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো তিনি নিখোঁজ রয়েছেন বলে জানান স্থানীয়রা।

এ ব্যাপারে জানতে চাইলে জামালগঞ্জ থানার এসআই মাসুদ পারভেজ ১জন নিখোঁজের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়েছি, আমাদের পুলিশ ফোর্স পাঠানো হচ্ছে। বিস্তারিত পরে জানতে পারবেন।

লালপুর নৌ-পুলিশের ইনচার্জের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি এ বিষয়ে এখনও কোন খবর পাইনি, আপনার কাছ থেকে আমি জেনেছি। এখনই খোঁজ নিচ্ছি।

You might also like